June 23, 2017, 7:36 pm | ২৩শে জুন, ২০১৭ ইং,শুক্রবার, সন্ধ্যা ৭:৩৬

‘বিএনপির আন্দোলনে ভীত সরকার’

KhondokarMosarrafPicঢাকা জার্নাল: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন,  বিএনপির আন্দোলনে সরকার ভীত হয়ে পড়েছে এবং সেজন্যই বিরোধী জোটের ওপর নির্যাতনের স্টিম রোলার চালাচ্ছে।

শনিবার সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে এক প্রতিকী অনশনে তিনি এ অভিযোগ করেন।

বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক আমান উল্লাহ আমানের মুক্তির দাবিতে কেরাণীগঞ্জ থানা বিএনপি আয়োজিত এ অনশনে তিনি প্রধান অতিথির বক্তব্য রাখছিলেন।

মোশাররফ বলেন, “সরকার বিএনপির আন্দোলনে ভীত হয়ে বিরোধী জোটের ওপর নির্যাতনের স্টিম রোলার চালাচ্ছে। এতে করে তারা জনগণের আন্দোলন দমাতে চেয়েছিল, কিন্তু জনগণ তা প্রতিরোধ  করেছে।’’

“বাকি নেতাদের ধরলে আন্দোলন বন্ধ হয়ে যাবে” আইনপ্রতিমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলামের এমন মন্তব্যের জবাবে বিএনপির এই জ্যেষ্ঠ্ নেতা আরও বলেন, “গ্রেপ্তার করে কোন দিনও আন্দোলন দমানো যাবে না। বরং যত গ্রেপ্তার ততো জোরালো আন্দোলন।’’

মোশাররফ বলেন, “ফটিকছড়িসহ দেশের বিভিন্ন স্থানে জনগণের সেই প্রতিরোধ দেখা গেছে, কিন্তু সরকার সেই রোষানল বিরোধীদলের ওপর চাপিয়ে দিতে বিএনপিকে “সন্ত্রাসী” দল বলে আখ্যায়িত করছে”।

তিনি বলেন, “বাঁকা পথে ক্ষমতায় আসতে সরকার এ ধরনের মিথ্যাচারের আশ্রয় নিচ্ছে। তাদের  সেই স্বপ্ন কোন দিনও পূরণ হবে না।’’

কেরানীগঞ্জ থানা বিএনপির আহ্বায়ক শরীফ মো. সহিউদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন ঢাকা জেলা বিএনপির সভাপতি আবদুল মান্নান, সাংগঠনিক সম্পাদক ফজলুল হক মিলন, গণশিক্ষাবিষয়ক সম্পাদক অ্যাডভোকেট ছানাউল্লাহ মিয়া প্রমুখ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল