July 23, 2017, 8:57 pm | ২৩শে জুলাই, ২০১৭ ইং,রবিবার, রাত ৮:৫৭

বিয়ে করছেন মৌসুমী

mousumi-nag0312bঢাকা জার্নাল: ছোটপর্দার জনপ্রিয় অভিনেত্রী মৌসুমী নাগ বিয়ে করতে যাচ্ছেন। বর একই জগতের অভিনেতা শোয়েব। অনেকদিন ধরে তারা প্রকাশ্যেই প্রেম করে আসছিলেন। দীর্ঘদিন জুটি হয়ে নাটকে কাজও করছেন।

বিয়ের বিষয়ে শুক্রবার মৌসুমী নাগ বলেন, ‘আমরা একে অপরকে পছন্দ করি এটা সত্য। তবে বিয়ের ব্যাপারটা কিছুদিন পর খোলাসা করতে চাই। এর বেশি আর বলতে চাই না।’

এদিকে কয়েকদিন আগে নাটকের কাজে মালয়েশিয়া থাকার সময়ে শ্যুটিংয়ের অবসরে তারা দু’জনে বেশ কিছু সময় অন্তরঙ্গভাবে কাটিয়েছেন। বিষয়টি শ্যুটিং ইউনিটের অনেকের চোখে পড়েছে বলে জানিয়েছেন ইউনিটের একটি সূত্র। বাংলাদেশে এসে ইউনিটের কেউ একজন তথ্যটি ফাঁস করে দেন।

তাদের ভালোবাসার এই গুঞ্জনের আগুনে বাতাস দিচ্ছে দু’জনেরই ফেসবুক পাতায় পোস্ট করা কিছু ঘনিষ্ঠ ছবি যেখানে মিডিয়ার তারকারা তাদের প্রেম ভালোবাসার খবর লুকোতে চান সেখানে তাদের এই খোলামেলা ভালোবাসার প্রকাশ মিডিয়া সংশ্লিষ্ট সবাইকে অবাক করেছে। দু’জনের ফেসবুকেই ঘনিষ্ঠ দৃশ্যের ছবি শোভা পাচ্ছে। বিশেষ করে মালয়েশিয়া সফরে গিয়ে সমুদ্র সৈকতে ধারণকৃত তাদের আবেগঘন দৃশ্যের ছবিগুলো গভীর সম্পর্কের পরিচয়ই বহন করছে।

সবার ধারণা, তারা খুব শিগগিরই বিয়ে করতে চায় বলেই এ ছবিগুলো প্রকাশে কোনো রাখঢাক নেই।

এদিকে, প্রথম স্বামী মিঠু বিশ্বাসের সঙ্গে মৌসুমীর সম্পর্কচ্ছেদ হয়েছে দেড় বছর আগে। তার ফেসবুকের রিলেশন স্ট্যাটাসেও ‘সিঙ্গেল’ কথাটি এখনো শোভা পাচ্ছে।

উল্লেখ্য, খ্যাতিমান যাত্রাশিল্পী জ্যোৎস্না বিশ্বাস ও অমলেন্দু বিশ্বাসের ছেলে মিঠু বিশ্বাসের সঙ্গে ২০০০ সালে মৌসুমীর বিয়ে হয়। এরপর স্বামীর নাগরিকত্ব সূত্রে কিছুদিন কানাডায় অবস্থান করেন। সেখানে তার একমাত্র ছেলে পৃথ্বী বিশ্বাসের জন্ম হয়। এরপরপরই তাদের মধ্যে দাম্পত্যকলহ দেখা দেয় । তখনই মৌসুমী ও সোয়েবের সম্পর্কের সত্যতা প্রকাশ পায়।

একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, মৌসুমী ও শোয়েব অনেক আগে থেকেই একসঙ্গে থাকছেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল