নেত্রকোণায় নিম্ন আয়ের মানুষের মাঝে ছাত্রলীগের ইফতার বিতরণ

মে ৫, ২০২১


ঢাকাঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার বিতরণ করেছে নেত্রকোণা জেলা ছাত্রলীগ।

মঙ্গলবার আন্তঃজেলা বাস টার্মিনাল এলাকায় জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাহফুজুল ইসলাম লিংকনের নেতৃত্বে শতাধিক নিম্ন আয়ের মানুষের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করে নেতা-কর্মীরা।

মাহফুজুল ইসলাম লিংকন বলেন, পবিত্র মহে রমজান উপলক্ষ্যে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশনায় আমরা নেত্রকোণা জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা শহরের আন্তঃজেলা বাস টার্মিনাল এলাকায় খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের মধ্যে ইফতার বিতরণ করেছি।

তিনি বলেন, মানব সেবাকে প্রাধান্য দিয়ে ছাত্রলীগ রাজনীতি করে। করোনা মহামারীর শুরু থেকেই আমরা লিফলেট ও হ্যান্ড-স্যানিটাইজার বিতরণ, ধান কাটা, বৃক্ষ রুপণ এবং খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি পালন করেছি। এরই ধারাবাহিকতায় আজকে আমরা ইফতার বিতরণ করেছি। করোনা মহামারির এ সময়ে অতীতের ন্যায় আমরা আমাদের মানবিক কর্মসূচি অব্যাহত রাখব।

এ সময় উপস্থিত ছিলেন জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক সোহান আহমেদ,  ইফ্তেখার আহমেদ জুয়েল, সাদাফ আজমাইন সামী, খান অভি, সায়েম আহমেদ প্রমুখ।

উল্লেখ্য যে, পবিত্র মাহে রমজান উপলক্ষ্যে মাসব্যাপি নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার ও সেহেরী বিতরন করছে কেন্দ্রীয় ছাত্রলীগ। কেন্দ্রীয় ছাত্রলীগের মানবিক এ কর্মসূচিতে উদ্বুদ্ধ হয়ে সারা দেশে বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা এ কর্মসূচি পালন করছে।