ময়মনসিংহে পথচারীদের সাথে ছাত্রলীগ নেতা রিফাতের ইফতার

মে ১, ২০২১

ঢাকাঃ পবিত্র মাহে রমজান উপলক্ষে পথচারীদের মাঝে ইফতার ও মাস্ক বিতরণ করেছে ময়মনসিংহ জেলা ছাত্রলীগ।

শনিবার জেলা ছাত্রলীগ নেতা আসাদ উল্লাহ রিফাতের নেতৃত্ব শহরের বিভিন্ন স্থানে ইফতার ও মাস্ক বিতরন করেছে নেতা-কর্মীরা।

কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল-নাহিয়ান খান জয় ও সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যের নির্দেশনায় এ কর্মসূচি পালন করা হয়েছে বলে জানান রিফাত।

পবিত্র মাহে রমজান ব্যাপি নিম্ন আয়ের মানুষের মাঝে ইফতার ও সেহেরী বিতরন করছে কেন্দ্রীয় ছাত্রলীগ। কেন্দ্রীয় ছাত্রলীগের মানবিক এ কর্মসূচিতে উদ্বুদ্ধ হয়ে সারা দেশে বিভিন্ন ইউনিটের নেতা-কর্মীরা এ কর্মসূচি পালন করছে।

রিফাত বলেন, কেন্দ্রীয় ছাত্রলীগের কর্মসূচিতে উদ্বুদ্ধ হয়ে আমরা ময়মনসিংহ জেলা ছাত্রলীগের নেতা-কর্মীরা শহরের বিভিন্ন স্থানে পথচারীদের মধ্যে ইফতার বিতরণ করেছি।সেই সাথে করোনা মহামারীতে জনসাধারনকে সচেতন করার পাশাপাশি মাস্ক বিতরাত করা হয়েছে। ছাত্রলীগ সবসময় মানব সেবা ধর্ম মেনে সাধারণ মানুষের পাশে থাকবে ইনশাআল্লাহ।

তিনি বলেন, আমরা করোনা মহামারীর শুরু থেকেই লিফলেট বিতরণ, হ্যান্ড-স্যানিটাইজার তৈরি করে বিতরণ, ধান কাটা এবং খাদ্যসামগ্রী বিতরণ কর্মসূচি পালন করেছি। এবছরেও আমরা ধান কাটার পাশাপাশি খাদ্যসামগ্রী সহায়তা কর্মসূচি অব্যাহত রেখেছি।

এ কর্মসূচিতে জেলা ছাত্রলীগ নেতা আসাদ উল্লাহ রিফাতের নেতৃত্বে অংশ গ্রহন করেন শেখ মনিরুজ্জামান মনির, অর্নব সরকার,শরিফুল ইসলাম হীরন,মোহাম্মদ সোহেল,মোহাম্মূ হানিফ,রাইসুল ইসলাম,রাশেদুল ইসলাম, ইমরান আহমেদ প্রমুখ।