June 23, 2017, 7:41 pm | ২৩শে জুন, ২০১৭ ইং,শুক্রবার, সন্ধ্যা ৭:৪১

‘নাস্তিকদের বিচার নয়তো কঠোর আন্দোলন’

ctg_Hafazoti_Islam_1ঢাকা জার্নাল: ইসলামী আন্দোলনের আমীর ও  চরমোনাই পীর মুফতি সৈয়দ মো. রেজাউল করীম বলেছেন, অবিলম্বে সরকার যদি নাস্তিকদের বিচার না করে তাহলে তৌহিদী জনতাকে সাথে নিয়ে কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। নাস্তিক ব্লগারদের বাংলার মাটিতে ঠাঁই দেওয়া হবে না।

শুক্রবার নগরীর ডাকবাংলা মোড়ে খুলনা বিভাগীয় মহাসমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এসব কথা বলেন।

আল্লাহর উপর পূর্ণ আস্থা ও বিশ্বাস পুনঃস্থাপন, নাস্তিক ব্লগারদের শাস্তি, তত্ত্বাবধায়ক সরকার পদ্ধতি পুনর্বহালসহ ইসলামী শাসন ব্যবস্থা প্রতিষ্ঠার লক্ষ্যে কেন্দ্রীয় কর্মসূচি অনুযায়ী এ মহাসমাবেশের আয়োজন করে ইসলামী আন্দোলন খুলনা জেলা ও মহানগর শাখা।

মহাসমাবেশে চরমোনাই পীর সরকারকে উদ্দেশ্য করে বলেন, আল্লাহর রাসূল (স.) এর দুশমন নাস্তিক মুরতাদদের সর্বোচ্চ শাস্তির আইন সংসদে পাশ করুন। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধীনে সংসদ নির্বচনের পদক্ষেপ গ্রহণ করুন। মিথ্যা মামলা, হামলা, নির্যাতন বন্ধ করুন। গ্রেফতারকৃত আলেম-ওলামা ও রাজনৈতিক নেতাদের অবিলম্বে মুক্তি দিন।

এতে সভাপতিত্ব করেন মহাসমাবেশ বাস্তবায়ন কমিটির আহবায়ক ও সংগঠনের মহানগর শাখার সভাপতি মাওলানা মুজ্জাম্মেল হক।

ইসলামী আন্দোলনের নেতা আক্তারুজ্জামান উজ্জ্বল, মুফতি মাহবুবুর রহমান, মাওলানা ইমরান হোসেন ও শেখ মুহাম্মাদ নাসির উদ্দিনের পরিচালনায় সমাবেশ বক্তৃতা করেন- ইসলামী আন্দোলনের প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল মাওলানা সৈয়দ মোসাদ্দেক বিল্লাহ আল মাদানী, মুফতী সৈয়দ ফয়জুল করীম, মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুস আহম্মদ, যুগ্ম মহাসচিব অধ্যক্ষ মাহবুবুর রহমান, সহকারী মহাসচিব মাওলানা গাজী আতাউর রহমান, অধ্যাপক মাওলানা এটিএম হেমায়েত উদ্দিন, অধ্যাপক আশরাফ আলী আকন, মাওলানা নেছার উদ্দিন, মো. আরিফুল ইসলামসহ খুলনা বিভাগের ১০ জেলার সভাপতিরা।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল