June 28, 2017, 11:34 am | ২৮শে জুন, ২০১৭ ইং,বুধবার, সকাল ১১:৩৪

‘যুদ্ধাপরাধীদের বাঁচাতে পারবেন না’

Prime-Minister-Sheikh-Hasina-4ঢাকা জার্নাল: বিরোধী দলীয় নেতা খালেদা জিয়াকে উদ্দেশ্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, সংঘাত সৃষ্টি করে যত মানুষ খুন করেন, যা কিছুই করেন, যুদ্ধাপরাধীদের বাঁচাতে পারবেন না। যুদ্ধাপরাধীদের বিচার শুরু হয়েছে, বিচার শেষ হবে, বাংলাদেশকে কলুষমুক্ত করবো।

বৃহস্পতিবার বেলা ১১টায় গণভবনে পটুয়াখালী জেলা আওয়ামী লীগের তৃনমূল নেতাদের সঙ্গে মত বিনিময় সভার শুরুতে দেওয়া বক্তব্যে তিনি এ কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, “দেশে বিদ্যুৎ’র হাহাকার ছিলো। আমরা ক্ষমতায় এসে সমস্যার সমাধান করেছি। সেখানে বিএনপি-জামায়াত আন্দোলনের নামে বিদ্যুৎ কেন্দ্র পুড়িয়ে দিচ্ছে।”

তিনি বলেন, “তারা রেললাইনের ফিসপ্লেট তুলে দিয়ে মানুষ হত্যার চেষ্টা করেছে। ট্রেনে প্রায় এক হাজার মানুষ ছিল। চালক যদি সর্তক না থাকতো তাহলে মানুষগুলো মারা যেতো। কোন সুস্থ মানুষ এটা করতে পারে? আর এসব তারা ক‍াদের জন্য করছে! ওই যুদ্ধাপরাধীদের বাঁচানোর জন্য। তারা বাস, সিএনজিতে আগুন দিচ্ছে। ড্রাইভারকে পুড়িয়ে মারছে।”

প্রধানমন্ত্রী আরো বলেন, “সাধারণ মানুষ যে সব যানবাহনে চলাচল করে তারা সেসব যানবাহনে আগুন দিচ্ছে। আসলে বিএনপি-জামায়াত উন্মাদ হয়ে গেছে।”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল