June 29, 2017, 4:39 am | ২৮শে জুন, ২০১৭ ইং,বৃহস্পতিবার, রাত ৪:৩৯

ভুল উত্তর দিলে পাওয়া যাবে স্যামসাং রেক্স !

Samsung-REX-80ঢাকা জার্নাল: নিজেদের ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে “বি রেক্স পোজড” প্রতিযোগিতায় অংশগ্রহন করে স্যামসাং রেক্স সিরিজের স্মার্টফোন জিতে নেবার দারুন সুযোগ। রেক্স সিরিজের ফোনগুলো কেনার জন্য আদর্শ, তবে প্রতিযোগিতায় জয়ী হয়ে পুরস্কার হিসেবে পাওয়াটা আরো অনেক বেশি রোমাঞ্চকর!

রেক্সপোজড বাংলাদেশের সর্বপ্রথম অনলাইন রিয়ালিটি শো। এটি সাম্প্রতিককালের সবচেয়ে সফল অনলাইন ক্যাম্পেইন।

এর প্রথম চারটি পর্ব সাফল্যের সাথে ১ মিলিয়ন ভিউ পেয়েছে শুধুমাত্র স্যামসাং এর অফিশিয়াল ফেসবুক ফ্যান পেজে যেখানে পর্যায়ক্রমে রিমিক্স কিং ফুয়াদ, রেডিও ফুর্তির আরজে অপু, হেভি মেটাল ব্যান্ড ক্রিপটিক ফেট এর ভোকাল শাকিব চৌধুরী এবং মাইলস এর শাফিন আহমেদকে রেক্সপোজড করা হয়েছে। এই ভিডিওগুলো যেকোন সময় স্যামসাং এর অফিশিয়াল ফেসবুক পেজে দেখা যাবে।

এছাড়াও ভিডিওগুলো ইউটিউব এর মতো অন্যান্য ভিডিও ওয়েব সাইটেও দেখা যাবে।

”বি রেক্সপোজড” প্রতিযোগিতায় যে কেউ অংশগ্রহন করতে পারবে। স্যামসাং এর অফিশিয়াল ফেসবুক ফ্যান পেজ www.facebook.com/samsungmobilebangladesh এ নিজের ফেসবুক অ্যাকাউন্টের মাধ্যমে অংশগ্রহন করতে পারবেন।

প্রতিযোগিরা মনে করতে পারেন যে কয়েকটি প্রশ্নের সঠিক উত্তর দেবার মাধ্যমেই প্রতিযোগিতা জেতা সম্ভব হবে। তবে, এবার তাদের অবাক হবার পালা, কারণ স্যামসাং রেক্স ৬০/৭০/৮০ জিতে নিতে প্রতিযোগিদের সব ভুল উত্তর দিতে হবে।

যে প্রতিযোগি সবচেয়ে বেশি ভুল উত্তর দিতে পারবে সে “রেক্সপোজড” হবার সম্মান লাভ করবেন অর্থাৎ রেক্স ৬০/৭০/৮০ জিতে নিতে পারবেন। ১০ দিনে ৫ টি পর্বে পরিচালিত হবে প্রতিযোগিতাটি যেথানে প্রতি পর্বে এক জন বিজয়ী নির্বাচিত হবে।

বিজয়ীদের ছবি “রেক্সপোজড” সিল সহ স্যামসাং এর অফিশিয়াল ফেসবুক ফ্যান পেজে অন্যান্য সেলিবেট্রিদের মতো আপলোড করা হবে।

প্রতিযোগিতাটি শুরু হয়েছে এপ্রিল ১৩, ২০১৩ তারিখ থেকে এবং শেষ হবে এপ্রিল ২৩, ২০১৩ তারিখে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল