চুপি-চুপি ঢাকায় এসে চলে গেলেন সানি লিওন!

এপ্রিল ১৬, ২০১৩

46042ঢাকা জার্নাল: চুপি-চুপি বাংলাদেশে আসলেন এবং মিডিয়ার চোখ এড়িয়েই ঢাকা ত্যাগ করলেন ভারতীয় বংশদ্ভুত পর্ণ স্টার সানি দেলোয়ার লিওন। ঢাকা জার্নালের এর আগে প্রচার করা হয়েছিলো বাংলাদেশে আসছেন সানি লিওন।

ঢাকা জার্নালের এই সংবাদের পরিপ্রেক্ষিতে সানি লিওনের চলাচল ও কার্যক্রমের উপর কঠোর নজরদারী করছিলো আমেরিকার গোয়েন্দা সংস্থা সিআইএ। কারণ অন্য কোন উদ্দেশ্যে নয় ছাত্র শিবির সভাপতি দেলোয়ার হোসেনের মুক্তির দাবিতে ঢাকা আসতে চেয়েছিলেন সানি।

বিশেষ সুত্র থেকে জানা যায়, সানি লিওন দেলোয়ারের মুক্তির দাবিতে অনশন, জেলগেট ও আদালত চত্বরে বিবস্ত্র অবস্থান ধর্মঘটসহ আরো বেশ কিছু রোমান্টিকস পলিটিক্যাল কর্মসূচিতে যোগ দিতে চেয়ে ছিলেন। কিন্তু তার এমন প্রেমসুলভ কর্মসূচিতে বাঁধ সাজে মার্কিন গোয়েন্দা সংস্থাটি।

sunnyদেলোয়ারের প্রেমের টানে ঢাকায় আসতে চাওয়া সানি লিওনের পাসপোর্ট বাতিল করে দেশটির বিশেষ সংস্থা। তবে কথা আছে, ‘পিরিতে মজিলে মন, কিসে হরি কিসে ধন’।

অবশেষে দেলোয়ার আর সানি লিওনের মিলন রুখতে পারেনি বিশ্বের প্রধান পরাশক্তি আমেরিকা। সানি লিওনের ‘দু দু’ টি অ্যাটোম বোম আর দেলোয়ারের একটি মাত্র রকেট লাঞ্চারে ধুলো ধুলো হয়ে গেলো আমেরিকার গোয়েন্দা ব্যবস্থা।

অবশেষে গলাকাটা পাসপোর্টে ঢাকায় আসলেন সানি। তার পাসপোর্টে নাম দেয়া হয় মর্জিনা দেলোয়ার, স্বামী বাংলাদেশি নাগরিক দেলোয়ার হোসেন।

তবে কত দিন তিনি ঢাকায় অবস্থান করেছেন সে সম্পর্কে কিছু জানা যায়নি। তবে ধারণা করা হচ্ছে দেলোয়ার হোসেন রিমাণ্ডের পুরো সময়টা রোমান্সে মগ্ন ছিলেন সানি লিওনের জন্য।

hijabআরো জানা যায় দেলোয়ারের পক্ষ থেকেই নাকি রিমান্ড বাড়ানোর আবেদন করা হয়। আর সানি-দেলোয়ারের মিলন মিডিয়ার আড়াল করতেই ছাত্র শিবির দেশ ব্যাপি হরতালের ডাক দেয়।

তবে মজার বিষয় হলো সানি লিওন বাংলাদেশে এসেছিলেন বোরকা পরে এবং বাংলাদেশ ত্যাগও করেছেন বোরকা পরে।

খবর: এস.ই.এক্স বার্তা সংস্থা।

নিছক রম্যের উদ্দেশ্যে আজব গুজবের সংবাদ প্রকাশ হয়। এটি একটি রম্য রচনা। উল্লেখ্য, ঢাকা জার্নালের মূল সংবাদের কোন অংশ নয় আজব গুজব।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.