June 27, 2017, 9:33 am | ২৭শে জুন, ২০১৭ ইং,মঙ্গলবার, সকাল ৯:৩৩

নতুন জীবনে দিনার-বিজরী

2bfcc87ecc77c233033e86476e138588ঢাকা জার্নাল: পহেলা বৈশাখের শুভদিনে পারিবারিক লোকজন আর কাছের কিছু বন্ধুবান্ধব নিয়ে নতুন জীবন শুরু করলেন ছোটপর্দার তারকা ইন্তেখাব দিনার ও বিজরী বরকতুল্লাহ।

গতকাল রোববার রাতে বিজরীর ধানমণ্ডির বাড়িতে এ বিয়ের আয়োজন করা হয়। এসময় দুই পরিবারের কাছের লোকজন উপস্থিত ছিলেন। আর হাতে গোনা কিছু ঘনিষ্ঠ বন্ধুবান্ধব এ বিয়েতে তাদের শুভেচ্ছা জানাতে আসেন।

দীর্ঘদিন প্রেম করে আসছেন টিভি নাটকের জনপ্রিয় এ দুই তারকা। শোনা যাচ্ছিল এবার আনুষ্ঠানিকভাবে বিয়ে করছেন তারা। এরপর বিয়ের জন্য পহেলা বৈশাখের বিশেষ দিনটি বেছে নেয়া হয়। বিয়ের পর সবার কাছে দোয়া চেয়েছেন এই তারকা দম্পতি।

উল্লেখ্য, বিজরী এর আগে সংগীত পরিচালক শওকত আলী ইমনকে বিয়ে করেছিলেন। তবে উভয়ের মনমালিন্যের জেরে মেয়ে উর্বানাকে নিয়ে প্রায় তিন বছর ধরে বিজরী আলাদা ছিলেন। অন্যদিকে শওকত আলী ইমন সাম্প্রতিক সময়ে মাদক ও নারী কেলেঙ্কারীতে জড়িয়ে পড়েন যা একসময় আদালত পর্যন্ত গড়ায়। শেষমেষ মান বাঁচাতে বিয়ে করতে হয় কথিত প্রেমিকা জিনাত কবীরকে। যদিও এখন দু’জন দু’প্রান্তে থাকছেন। সে সময় স্বামী ইমনের এ ব্যাপার নিয়ে মুখ খোলেননি বিজরী।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল