এমপি ওমর ফারুক চৌধুরীর স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত

জুলাই ২৩, ২০২০

রাজশাহী-১ (গোদাগাড়ী-তানোর) আসনের এমপি ওমর ফারুক চৌধুরীর স্ত্রী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

মঙ্গলবার (২১ জুলাই) রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ল্যাবে নমুনা পরীক্ষায় তার করোনা শনাক্ত হয়।

তবে করোনা রিপোর্ট নেগেটিভ এসেছে এমপি ওমর ফারুক চৌধুরীর।

রামেক হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, এ দিন তাদের ল্যাবে মোট ৪৯ জনের করোনা শনাক্ত হয়েছে।

এদের মধ্যে এমপি ওমর ফারুক চৌধুরীর স্ত্রী পারুল চৌধুরীও আছেন।

নতুন শনাক্ত কোভিড-১৯ রোগীদের মধ্যে ৩০ জন নগরীর বিভিন্ন এলাকার বাসিন্দা। এছাড়া রামেক হাসপাতালের ২ জন, বাগমারার ২ জন, ২ জন র‌্যাব-৫ এর সদস্য, ৯ জন পুলিশ সদস্য এবং পুঠিয়া, দুর্গাপুর এবং চারঘাট উপজেলার ১ জন করে ব্যক্তির করোনা শনাক্ত হয়েছে।

স্ত্রীর করোনা আক্রান্তর পর ওমর ফারুক চৌধুরীর তার ফেসবুক পোস্টে লিখেছেন, হয়তো আমার কারণে আজ আমার অর্ধাঙ্গীনি করোনা দ্বারা আক্রান্ত, করার কিছু নাই, এটিই আমাদের নিয়তি। গতরাতে বন্ধুবর ডা. চিন্ময় আমাকে জানায় (পারুল ) ভাবী কোভিট ১৯ এ আক্রান্ত , আমি বন্ধুর কাছে কৃতজ্ঞ, কারণ সে শুধু আমাকে অবগত করেননি, সুপরামর্শসহ সুচিকিৎসার দায়িত্ব নিয়ে সব ব্যবস্থা করে দিয়েছেনন।

বন্ধু একেই বলে। ধন্যবাদ বন্ধু তোমার সুকমল মনের সুবাসকে। ধন্যবাদ জানাই ডা. আজিজুল হক আজাদকে, আমার বাবার নাম ছিল আজিজুল হক চৌধুরী , আজাদ সাহের আমার শহীদ বাবার দায়িত্ব পালন করেছেন, রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ডাইরেক্টর সাহেব, মেডিকেল কলেজের প্রিন্সিপ্যল, এবং প্রেমতলী হাসপাতাল এর প্রধান ও টেকনিশিয়ান সকলকে আন্তরিক ধন্যবাদ জানাচ্ছি উনাদের সহয়োগিতার জন্য । বিভিন্নভাবে খবর নিয়েছেন ও রেখেছেন উনাদের জন্য অনেক শুভ কামনা থাকলো, আল্লাহ যেন সকলকে হেফাজত করেন, সবার কাছে অনুরোধ আপনাদের নামাজে আমাদের জন্য দোয়া করবেন। আল্লাহ হাফেজ।