সিটি নির্বাচনে প্রচারণায় ব্যস্ত ছাত্রলীগ

জানুয়ারি ৩০, ২০২০

ঢাকা: রাজধানী ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের পক্ষে প্রচারণায় ব্যস্ত সময় পাড় করছে ছাত্রলীগের নেতা-কর্মীরা। সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত তারা সিটি কর্পোরেশনের আওতাভুক্ত এলাকায় সাধারণ ভোটারদের কাছে বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড তোলে ধরার পাশাপাশি নৌকার পক্ষে ভোট প্রার্থনা করছেন।

জানা যায়,আগামী ১লা ফেব্রুয়ারি অনুষ্ঠিত হতে যাওয়া রাজধানী ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের পক্ষে প্রচারনায় অংশ নিতে ইতোমধ্যে একটি সমন্বয় সেল গঠন করা হয়েছে। এতে ঢাকা দক্ষিণ সিটি নির্বাচনে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি আল নাহিয়ান খান জয় এবং ঢাকা উত্তর সিটি নির্বাচনে লেখক ভট্টাচার্যের অধিনে কেন্দ্রীয় ছাত্রলীগের অন্যান্য নেতারাসহ সকল স্তরের নেতা-কর্মীদের নিয়ে প্রতিটি ওয়ার্ডে একটি করে সমন্বয় সেল গঠন করা হয়েছে।

সিটি করপোরেশনে নির্বাচনে আওয়ামী লীগের দুই প্রার্থী ঢাকা দক্ষিণে শেখ ফজলে নূর তাপস এবং উত্তর আতিকুল ইসলামের পক্ষে নৌকার গনজোয়ার তৈরি করতে এ সমন্বয় সেল কাজ করছেন বলে জানান সংগঠনের সভাপতি আল নাহিয়ান খান জয়।

তিনি বলেন, ঢাকার দুই সিটি কর্পোরেশন নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে ছাত্রলীগের প্রত্যেকটা নেতা-কর্মী নিঃস্বার্থভাবে কাজ করে। সেই সাথে নির্বাচনের দিন আমরা মাঠে থেকে জামায়াত-বিএনপির সকল ষড়যন্ত্র ব্যর্থ করে নৌকার বিজয় নিয়ে ঘরে ফিরবো।

সরেজমিনে গিয়ে দেখা যায়, ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ডে আওয়ামী লীগের প্রার্থী শেখ ফজলে নূর তাপসের পক্ষে প্রচারনা চালাচ্ছে কেন্দ্রীয় ছাত্রলীগের মুক্তিযুদ্ধ ও গবেষনা বিষয়ক সম্পাদক মেহেদি হাসান তাপস।

তিনি জানান, এ ওয়ার্ডে নির্বাচনী প্রচারনার দায়িত্ব পাবার পর থেকেই প্রতিদিনিই নৌকার পক্ষে প্রচারনা চালিয়েছি। আমরা পুরো টিম এলাকার বাসিন্দাদের ঘরে ঘরে গিয়ে বর্তমান সরকারের উন্নয়নমূলক কর্মকান্ড তোলে ধরে নৌকার প্রার্থী শেখ ফজলে নূর তাপস ভাইয়ের জন্য ভোট প্রার্থনা করেছি। ভোটাররাও আমাদের অনুরোধে ব্যাপক সাড়া দিয়েছেন।