নওগাঁয় বিজয় দিবসের র‌্যালি আলোচনা সভা

ডিসেম্বর ১৬, ২০১৯

নওগাঁয় মহান বিজয় দিবস উপলক্ষে জেলা আওয়ামীলীগের উদ্যোগে বিজয় র‌্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন মাননীয় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

বেলা ১২টায় জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে একটি বিজয় র‌্যালি বের হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে আবার দলীয় কার্যালয়ে গিয়ে শেষ হয়।  জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার।

অনুষ্ঠানে জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি নির্মল কৃষণ সাহা, সাংগঠনিক সম্পাদক জাভেদ জাহাঙ্গীর সোহেল ও বিভাষ মজুমদার গোপাল, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য রাখেন।

এর আগে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, বঙ্গবন্ধু ও জাতীয় ৪ নেতার প্রতিকৃতিতে পুষ্পমাল্যঅর্পণ ও এক মিনিট নিরবতা পালন করা হয়।

পরে খাদ্যমন্ত্রী তার নির্বাচনী এলাকা নিয়ামতপুর উপজেলা প্রশাসন আয়োজিত কুচকাওয়াজ ও ডিসপ্লে প্রদর্শনী অনুষ্ঠানে যোগ দেন। নওগাঁ স্টেডিয়ামে অনুষ্ঠিত স্বেচ্ছায় রক্তদান, কুচকাওয়াজ, সালাম গ্রহণ, ডিসপ্লে প্রদর্শণ করেন এবং বিজয়ী ও বিজিতদের মধ্যে তিনি পুরস্কার বিতরণ করেন।