June 29, 2017, 4:31 am | ২৮শে জুন, ২০১৭ ইং,বৃহস্পতিবার, রাত ৪:৩১

‘সরকার দেশ পরিচালনায় ব্যর্থ’

2013-02-19-06-56-09-5123220946f9a-hannan-sahaঢাকা জার্নাল: বিএনপির স্থায়ী কমিটি সদস্য বিগ্রেডিয়ার জেনারেল (অব.) হান্নান শাহ বলেছেন, এ সরকার দেশ পরিচালনায় ব্যর্থ হয়ে দুর্গন্ধময় হয়ে পড়েছে ।

শুক্রবার জাতীয় প্রেসক্লাব ভিআইপি লাউঞ্জে ফ্রি থিংকার্স ফোরাম (এফটিএফ) আয়োজিত ‘বিদেশি ষড়যন্ত্র: অস্তিত্ব সংকটে জাতি, রাষ্ট্র, মুক্তির পথ’ শীর্ষক গোলটেবিল বৈঠকে তিনি এ মন্তব্য করেন।

তিনি বলেন, “এ সরকার দেশ পরিচালনায় ব্যর্থ হয়ে দুর্গন্ধময় হয়ে পড়েছে। তাই, যত শিগগিরই তারা ক্ষমতা থেকে সরে দাঁড়াবে, ততই জনগণের জন্য মঙ্গল।”

বৃহস্পতিবার ফটিকছড়িতে হামলা সম্পর্কে তিনি বলেন, “ফটিকছড়িতে সরকার দলীয় ক্যাডাররা অস্ত্রের মহড়ায় মত্ত হয়ে মানুষ খুন করেছে। সাধারণ জনতা তা রুখে দিয়েছে।”

হেফাজতে ইসলাম সম্পর্কে সৈয়দ আশরাফুল ইসলামের মন্তব্যের বিষয়ে তিনি বলেন, “৬ মার্চ লংমার্চের মহাসমাবশে লাখ লাখ জনতার উপস্থিতি কোনো সরকার পতনে কোনো ষড়যন্ত্র করতে আসেনি। তারা ঈমানী দায়িত্ব পালন করতে এসেছিল।”

তিনি বলেন, “সৈয়দ আশরাফুল ইসলাম বলেছেন, হেফাজতে ইসলামকে দিয়ে বিএনপি সরকার পতনের ষড়যন্ত্র করেছিল, এটা সম্পূর্ণ মিথ্যা। এর সঙ্গে আমাদের কোনো যোগসাজস নেই।”

বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা ব্যারিস্টার হায়দার আলীর সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন, দৈনিক নয়াদিগন্তের সম্পাদক আলমগীর মহিউদ্দিন, স্বাধীনতা ফোরামের সভাপতি আবু নাসের মো. রহমাতুল্লাহ প্রমুখ।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল