June 23, 2017, 7:41 pm | ২৩শে জুন, ২০১৭ ইং,শুক্রবার, সন্ধ্যা ৭:৪১

ফেনিতে ৩ শিবির কর্মী গুলিবিদ্ধ, ৪ পুলিশ আহত

images
ফেনীতে শিবির-পুলিশ  ছাত্রশিবিরের ডাকা হরতালে বৃহস্পতিবার বৃহস্পতিবার সকাল ১০ টায় ফেনীতে শিবিরের সাথে পুলিশের দু’দফা সংঘর্ষ হয়েেেছ। পুলিশের গুলিতে ৩ শিবির কর্মী গুলিবিদ্ধ হয়েছে সংঘর্ষে ৩ শিবির কর্মী গুলিবিদ্ধ, ৪ পুলিশ আহত। গুলিবিদ্ধ শিবির কর্মী তৌহিদু ইসলাম, জিন্নাতুল করিম ও শহিদুল ইসলাম। শিবিরের ইটের আঘাতে ৪ পুলিশ কনস্টবল আহত হয়েছে। সংঘর্ষ চলাকালে ৮ সিবির কর্মীকেও গ্রেফতের করে পুলিশ।
এদিক এ কুমিল্লা বাসস্ট্যান্ড এলাকার আল জামেয়াতুল ফালাহিয়া কামিল মাদ্রাসা ঘেরাও করে রেখেছে পুলিশ। এই সময় মাদ্রাসার দুই শিক্ষকসহ ৩ ছাত্রকে আটক করেছে পুলিশ।

আটককৃতরা হচ্ছে শিক্ষক রাশেদ ও মোশাররফ হোসেন। অন্যজন ছাত্র মেজবাহ উদ্দিন । বাকিদের নাম জানা যায়নি।

ছাত্র শিবিরের জেলা সভাপতি জাহিদ হোসাইন পুলিশের গুলিতে ৩ শিবির কর্মী আহত হয়েছেন বলে জানিয়েছেন। তিনি জানান, পুলিশ আমাদের শান্তিপূর্ণ মিছিলে শতাধিক গুলি ছোড়ে।

সূত্রে জানা যায়, শহরের এসএসকে সড়কে সকালে শিবির কর্মীরা মিছিল করতে চাইলে পুলিশ তাদের উপর গুলি ছোড়ে। পরে পুলিশ পিকেটারদের ধাওয়া করলে তারা পাঠানবাড়ি রোডে ঢুকে যায়। এই সময় পাঠানবাড়ি রোডের আড্ডা বাড়ির সামনে পুলিশের সাথে শিবিরের সংঘর্ষ হয়। অপরদিকে ফালাহিয়া লেনে দ্বিতীয় দফা পুলিশের সাথে শিবিরের সংঘর্ষ হয়।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোয়াজ্জেম হোসেন পুলিশের সাথে শিবিরের সংঘর্ষের ঘটনা সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, শিবিরের ইটের আঘাতে ৪ পুলিশ কনস্টবল আহত হয়েছে।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল