ভারতীয় ‘থ্রি এক্স’ বিজ্ঞাপনে সানি লিওন!

এপ্রিল ১১, ২০১৩

Sunny-Leone-Jism-21ঢাকা জার্নাল: পর্ণগ্রাফির জগতে দিব্যি বিচরণ করা ভারতীয় বংশোদ্ভূত সানি লিওন হাটি হাটি করে বলিউডের গ্ল্যামার কন্যাতে পরিণত হতে চলেছেন।

‘জিসম টু’ ছায়াছবিতে অভিনয় করে ইতিমধ্যে প্রশংসা কুড়িয়ে বেশ কয়েকটি ছবির কাজ হাতিয়ে নিয়েছেন সানি লিওন! বির্তক জগতের এ তারকাকে সামনে রেখে নতুন ধাচের কিছু করার প্রয়াস রাখছেন অনেক পরিচালক। তাই সানিও আজকাল বলিউড নিয়ে ভাবছেন নিজের জায়গা কিভাবে পোক্ত করা যায়।

ঠিক এ সময় পেয়ে গেলেন নতুন একটি এনার্জি ড্রিংকস এর বিজ্ঞাপনের কাজ। সচিন জোসির মালিকানাধীন এ পানীয় কোলার বিজ্ঞাপনে সানিকে ফলাও করে প্রচার করা হবে। এক সাক্ষাতকারে সচিন জোসি বলেন, অনেকটা কাকতালীয় ভাবে সানি লিওন কে নেয়া হয়েছে।এখানে সে পর্ণষ্টার বলে তাকে সুযোগ দেওয়া হয়েছে বিষয়টা এমন নয়। আমাদের ড্রিংকস কোলাটি হল এক্স এক্স এক্স। অর্থাৎ এক্সপেরিয়েন্স, এক্সট্রীম, এক্সাইটমেন্ট।  আর এই তিনটির সাথে সানি মিলে যায়। তার পর্ণো মর্যাদা কাস্টিং এর জন্য কোনো বিশেষ ভূমিকা রাখেনি।

অন্যদিকে এ জিসম টু বেবি আনন্দিত বড় বাজেটের কাজ পেয়ে। জানা যায়, প্রায় দেড় কোটি রুপি পারিশ্রমিক নিচ্ছেন সানি।হয়ত এভাবেই সানি গড়তে যাচ্ছেন বলিউডে স্থায়ী আসন। দেখা যাক, বাকী পথটুকু কিভাবে পাড়ি দেন এ তারকা?

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.