June 28, 2017, 11:34 am | ২৮শে জুন, ২০১৭ ইং,বুধবার, সকাল ১১:৩৪

এবার হলিউডে সামিরা!

ঢাকা জার্নাল: বলিউড থেকে হলিউডের ছবিতে অভিনয়ের মধ্যে দিয়ে প্রশংসিত হয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন ও মল্লিকা সেরাওয়াত। ইতিমধ্যেই ঐশ্বর্য একটি এSameera-Reddy-Hot-Navel-Show-in-Mini-Shortsবং মল্লিকা হলিউডের দুটি ছবিতে অভিনয় করেছেন।

এদিকে এই দু’জনের বাইরে বলিউড থেকে হলিউডে অভিষেক হচ্ছে কোয়েনা মিত্রর। অন্যদিকে এষা গুপ্তারও কথাবার্তা চলছে হলিউড ছবিতে অভিনয়ের।

এবার তাদের ধারাবাহিকতায় হলিউড ছবিতে অভিষেক হতে যাচ্ছে বলিউড অভিনেত্রী সামিরা রেড্ডির। ইতিমধ্যে হলিউডের একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন তিনি। এই ছবিটি প্রযোজনা করছেন কারিন আর্মস্ট্রং।

এর আগে এই প্রযোজকের ছবিতে কাজ করেছেন কোয়েনা মিত্রও।

সামিরা অভিনীত হলিউডের ছবিটির শুটিং শুরু হতে যাচ্ছে জুনের প্রথম সপ্তাহ থেকে। তাই জুন ও জুলাই মাসটি ছবির শুটিং করতে সামিরা অবস্থান করবেন লসঅ্যাঞ্জেলেসে।

এদিকে সামিরা বর্তমানে তিনটি বলিউডের ছবির কাজ নিয়ে ব্যস্ত রয়েছেন। এই তিনটির মধ্যে দুটি পরিচালনা করছেন প্রিয়দর্শন। অন্যটি পরিচালনা করছেন পিকে সিনহা। এই ছবিগুলোর কাজ মে মাসের মধ্যেই শেষ করে ফেলবেন সামিরা। পরিচালকদেরও ওই ভাবেই শিডিউল দিয়েছেন তিনি।

হলিউডের ছবির শুটিংয়ের কারণে বলিউডের এই তিনটি ছবির শুটিং টানা শেষ করতে চাচ্ছেন সামিরা। উল্লেখ্য, এর আগেও হলিউডের একটি ছবিতে অভিনয়ের প্রস্তাব পেয়েছিলেন সামিরা। কিন্তু সেই ছবিতে পুরোপুরি নগ্ন দৃশ্যে ক্যামেরাবন্দি হতে হবে বলে সে প্রস্তাব ফিরিয়ে দিয়েছিলেন তিনি। এবার কারিন আর্মস্ট্রংয়ের ছবিতে এফবিআইয়ের এজেন্ট হিসেবে অভিনয় করতে দেখা যাবে সামিরাকে।

নিজের হলিউড অভিষেক নিয়ে দারুণ উচ্ছ্বসিত সামিরা রেড্ডি বলেন, “বলিউডে অনেক ছবিতে বিভিন্ন চরিত্রেই কাজ করেছি। তবে হলিউড বলিউড থেকেও অনেক বড় জায়গা। আমি সবচেয়ে বেশি আনন্দিত এজন্য যে ভাল একটি কাহিনীর ছবির মাধ্যমে হলিউডে আমার অভিষেক হচ্ছে। এখানে আমার চরিত্রটিও বেশ শক্তিশালী। আশা করছি ভালভাবে এই ছবিটির কাজ শেষ করতে পারবো।”

সূত্র: ওয়েবসাইট

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল