July 27, 2017, 8:52 am | ২৭শে জুলাই, ২০১৭ ইং,বৃহস্পতিবার, সকাল ৮:৫২

ফেসবুক লাইভে আসছেন মেয়র আনিসুল হক

ঢাকা জার্নাল : দায়িত্ব পালনের দুই বছর পূর্তি উপলক্ষে ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র আনিসুল হক ফেসবুক লাইভে আসছেন। ডিএনসিসির অফিসিয়াল ফেসবুক পেইজে লাইভে নাগরিকদের প্রশ্নের উত্তর দেবেন মেয়র।

রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় ফেসবুক লাইভের আয়োজন করা হয়েছে। ডিএনসিসির এক সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়েছে।

২০১৫ সালের ৬ মে আনিসুল হক ঢাকা উত্তরের মেয়র হিসেবে শপথ নেন এবং ১৪ মে আনুষ্ঠানিকভাবে দায়িত্বভার বুঝে নেন। নাগরিকদের প্ল্যাটফর্ম ‘আমরা ঢাকা’য়ও মেয়রের লাইভ ব্রডকাস্ট দেখা যাবে।

দায়িত্ব পালনের প্রথম বর্ষ পূর্তি উপলক্ষে গত বছরের ১২ মে প্রথমবার তিনি জবাবদিহিমূলক ওয়েবকাস্টিং করেছিলেন। এরই ধারাবাহিকতায় আরও বিশাল কলেবরে ও ভিন্ন মাত্রায় মেয়র নাগরিকদের সামনে হাজির হবেন এবার।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, মেয়র আনিসুল হক প্রধানমন্ত্রী শেখ হাসিনার ডিজিটাল বাংলাদেশের ইতিবাচক ও সফল প্রয়োগকে নগরবাসীর সামনে তুলে ধরতেই এই উদ্যোগ নিয়েছেন। আধা ঘণ্টার লাইভ থেকে দায়িত্ব গ্রহণের দুই বছরের অভিজ্ঞতা নগরবাসীর সঙ্গে ভাগাভাগি করবেন। পাশাপাশি নগর উন্নয়নে নাগরিকদের পরামর্শ, প্রত্যাশা, প্রশ্ন ও অভিযোগ শুনবেন ও জবাব দেবেন।

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনেরর ফেইসবুক পেইজ https://www.facebook.com/dncc.gov.bd/ এবং আমরা ঢাকার ফেসবুক পেইজ https://www.facebook.com/AmraDhaka/ ।

ঢাকা উত্তরের নাগরিকদের বিভিন্ন সমস্যা ও সম্ভাবনা নিয়ে ওয়েবকাস্টিং বা ফেসবুক লাইভে মেয়রের সঙ্গে সরাসরি কথা বলার অনুরোধ জানানো হয়েছে। খবর বাসস।

ঢাকা জার্নাল, মে ১৪, ২০১৭।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল