সাফাতের বাড়িতে পুলিশি তল্লাশি

মে ৯, ২০১৭

ঢাকা জার্নাল : বনানীতে একটি হোটেলে দুই তরুণীকে ধর্ষণ মামলার অন্যতম আসামি সাফাত আহমেদের বাড়িতে মঙ্গলবার সকালে পুলিশ অভিযান চালায়। তবে সেখানে তাকে পাওয়া যায়নি। প্রায় ঘণ্টাখানেক তল্লাশি চালিয়ে পুলিশ বাড়ি থেকে বের হয়ে যায়। সাফাত আহমেদ আপন জুয়েলার্সের মালিকের ছেলে।

সকাল ১১টা ২৫ মিনিটে প্রথমে বনানী থানার দুজন এসআই মোটরসাইকেলে করে সাফাতের বাসায় যায়। এরপর বনানী থানা পুলিশের এসআই একটি টিম নিয়ে ওই বাড়িতে প্রবেশ করে। গুলশান-২ এর ৬২ নম্বর রোডের ‘আপন ঘর’ বাড়িতে প্রবেশ করে ছয় জন পুলিশ। বাড়িটির হোল্ডিং নম্বর এন ডব্লিউ (সি)। তবে সাফাতকে না পেয়ে তারা বের হয়ে আসে।

সাফাতের বাবা দিলদার আহমেদ বলেন, সাফাতের নানা বাড়ি সিলেটেও ডিবি পুলিশ আজ (মঙ্গলবার) অভিযান চালিয়েছে।

তিনি বলেন, ‘সে বাসায় নেই। গতকাল (সোমবার) সকালে সে বের হয়েছে। এখন সে কোথায় আছে আমি জানি না। পুলিশ আমার বাসায় তল্লাশি চাল্লাছে।’

বনানী থানার পুলিশের দলটি সাফাত আহমেদের বাড়ি থেকে দুপুর ১২টা ৫৮ মিনিটে বের হয়ে যায়। বাসায় সাফাতকে না পাওয়ার পর তার পাসপোর্টটি খোঁজে পুলিশ। তবে সেটিও তার বাসায় পাওয়া যায়নি।

সাফাত বাসায় আছে-গণমাধ্যমে আসা এমন খবর সত্য নয় বলে দাবি করেছেন তার পরিবারের সদস্যরা। পুলিশ জানিয়েছে, সোমবারও আমরা সাফাতের বাড়িতে রেইড দিয়েছিলাম। এখন মামলার অন্য আসামিদের ধরার জন্য অভিযান চালানো হচ্ছে।

ঢাকা জার্নাল, মে ০৯, ২০১৭।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.