June 29, 2017, 10:00 pm | ২৯শে জুন, ২০১৭ ইং,বৃহস্পতিবার, রাত ১০:০০

শ্লীলতাহানির অভিযোগে মিরপুরের ওসিসহ ১৭ জনের বিরুদ্ধে মামলা

ঢাকা জার্নাল : রাজধানীর মিরপুর মডেল থানার এক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও তিন উপ-পরিদর্শকসহ (এসআই) ১৭ জনের বিরুদ্ধে নালিশি মামলা হয়েছে। সোমবার (৮ মে) সকালে ঢাকা মহানগর হাকিম আদালতে এক নারী এই মামলা দায়ের করেন। বিচারক আহসান হাবিব বাদীর জবানবন্দি নিয়ে ৯ মে আদেশের তারিখ ধার্য করেছেন। বাদীর আইনজীবী মাইন উদ্দিন মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন।

অভিযুক্তরা হলেন মিরপুর মডেল থানার ওসি মো. নজরুল ইসলাম, এসআই মনিরুল ইসলাম, এনামুল, রাশেদুজ্জান বেগ, পুলিশ কনস্টেবল আপেল মণ্ডল, আনসার রওশন, আনসার হোসেন আলী ও পুলিশের সোর্স খলিল। বাকি অভিযুক্তদের মধ্যে রয়েছেন ডেভেলপার প্রতিষ্ঠান র‌্যানশ প্রপার্টিজ লিমিটেডের কর্মকর্তা ওয়াজিউল্লাহ, ইঞ্জিনিয়ার পলাশ, চেয়ারম্যান আবু শাহাদাত মো. ফয়সাল, পরিচালক সিকদার মো. নওশের আলী রাজু, সিকদার মো. নওশের আলী রাজুর স্ত্রী মিসেস সাজু ও তার ভায়রা মিলন এবং বন্ধু রাজ ও আব্দুর রহমান।

আইনজীবী মাইন উদ্দিন মিয়া জানান, দণ্ডবিধির ১৬৫/এ, ৩২৩, ৩৫৪, ১১৯, ১২০, ১২০/বি, ৩৪২, ৫০৪, ৫০৬, ৫০৯-১০৯ এবং ৩৪ নং ধারায় এ মামলা হয়েছে। এতে ১০ জনকে সাক্ষী করা হয়েছে।

মামলার অভিযোগে বলা হয়, ২৭ এপ্রিল মধ্যরাতে বাদীর মিরপুর মধ্যপাড়ার বাসায় আসামিরা জোরপূর্বক প্রবেশ করে। এরপর সবাই মিলে তার শ্লীলতাহানির করে। এ সময় বাদীকে মারধরও করা হয়। বাসা ত্যাগের আগে তাকে হুমকি দেওয়া হয়।

অভিযোগে আরও বলা হয়, বাদীর মধ্যপাড়ার জমি নিয়ে র‌্যানশ প্রপার্টিজ লিমিটেড আটতলা বিল্ডিং নির্মাণের চুক্তি করে। কিন্তু ছয়তলা পর্যন্ত নির্মাণের পর তারা কাজ বন্ধ করে দেয়। এরপর পুলিশের সহায়তায় পুরো বাড়িটি দখলের চেষ্টা করে।

ঢাকা জার্নাল, মে ০৯, ২০২৭।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল