June 28, 2017, 11:37 am | ২৮শে জুন, ২০১৭ ইং,বুধবার, সকাল ১১:৩৭

সুরঞ্জিতকে হত্যার হুমকি!

big-suranjit-sen-gupta1ঢাকা জার্নাল: আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর সদস্য ও দপ্তরবিহীন মন্ত্রী সুরঞ্জিত সেনগুপ্তকে হত্যার হুমকি দেওয়া হয়েছে । আগামী ১৩ এপ্রিলের মধ্যে যেকোন ভাবে তাকে হত্যা করা হবে বলে মোবাইলে একটি এসএমএসের মাধ্যমে হুমকি দেওয়া হয়।

হত্যার হুমকির প্রেক্ষিতে রাজধানীর হাজারীবাগ থানায় একটি জিডি (সাধারণ ডায়েরি) দায়ের করেছেন সুরঞ্জিত সেনগুপ্ত।  জিডি নম্বর ২৯৯। রোববার রাত ৯ টার দিকে এই জিডি দায়ের করা হয়।

এদিকে জিডির ব্যাপারে হাজারীবাগ থানার সংশ্লিষ্ট তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক আশিকুর রহমান জানান, “মন্ত্রী মহোদয়ের মোবাইল নম্বরে একটি গ্রামীণ ফোনের নম্বর থেকে শনিবার বিকেলে এসএমএস আসে। ওই এসএমএসে আগামী ১৩ তারিখের মধ্যে তাকে হত্যা করা হবে বলে হুমকি দেয়া হয়।”

এসএমএস আসার একদিন পর রোববার রাত সোয়া ৯ টার দিকে জিডিটি দায়ের করেন মন্ত্রী।

এদিকে এই জিডির পর থেকেই হুমকিদাতাকে গ্রেফতারের জন্য সব রকম চেষ্টা করা হচ্ছে বলে পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে। মোবাইল নম্বরের সূত্র ধরে মোবাইল ট্রাকিং প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে এ রহস্য উদঘাটনের চেষ্টা করা হচ্ছে।

এ ব্যাপারে উপ-পরিদর্শক আশিক বলেন, জিডি দায়েরের পর থেকে পুলিশের ঊর্ধ্বতন অফিসারগণ এ বিষয়ে কাজ করে যাচ্ছেন। হুমকিদাতাকে সনাক্ত করে আটক করার জন্য ইতিমধ্যে সব রকম চেষ্টা করা হচ্ছে।

কোন জঙ্গি গোষ্ঠী এ হুমকি দিয়েছে কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, “তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কিছুই বলা যাচ্ছে না। তবে যত দ্রুত সম্ভব হুমকিদাতাদের খুঁজে বের করে আইনের আওতায় নিয়ে আসা হবে।”

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল