অস্ত্রধারী দুই নেতাকে ছাত্রলীগ থেকে বহিষ্কার

অক্টোবর ৩১, ২০১৬

outঢাকা জার্নাল: রাজধানীর গুলিস্তানে হকার উচ্ছেদের সময় সংঘর্ষকালে ছাত্রলীগের যে দুই নেতার হাতে অস্ত্র দেখা গিয়েছিল তাদের সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

এ দুজন হলেন- ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাব্বির হোসেন এবং ওয়ারী থানা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আশিকুর রহমান।

সোমবার ছাত্রলীগের সভাপতি মো. সাইফুর রহমান সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম জাকির হোসাইন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। ঘটনার সত্যতা স্বীকার করেছেন দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন বাদশা।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের এক জরুরি সভায় মো. সাব্বির হোসেন ও মো. আশিকুর রহমানকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার রাজধানীর গুলিস্তানে অবৈধ স্থাপনা উচ্ছেদকে কেন্দ্র করে ব্যবসায়ী, হকার ও ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের কর্মচারীদের মধ্যে পাল্টাপাল্টি ধাওয়াসহ সংঘর্ষের ঘটনা ঘটে।

এ সময় একদল যুবক ব্যবসায়ী ও হকারদের ধাওয়া করে। ওই যুবকদের মধ্যে সাব্বির হোসেনকে আগ্নেয়াস্ত্র উঁচিয়ে ফাঁকা গুলিবর্ষণ করতে দেখা যায়। এ সময় তার পাশে পিস্তল হাতে দেখা যায় আশিকুরকে। এ নিয়ে গণমাধ্যমসহ সর্বত্র ব্যাপক সমালোচনা হয়।

ঢাকা জার্নাল, অক্টোবর ৩১, ২০১৬।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.