সেল গঠন করে জিজ্ঞাসাবাদ করা হবে ‘ধর্ষক’ সাইফুলকে

অক্টোবর ২৮, ২০১৬

dmc-childঢাকা জার্নাল : দিনাজপুরের পার্বতীপুরে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের মামলায় অভিযুক্ত সাইফুল ইসলামকে সাত দিনের রিমান্ডে নিলেও জিজ্ঞাসাবাদ শুরু করেনি পুলিশ। জেলা পুলিশের সদর সার্কেল সহকারি পুলিশ সুপার হাসানুজ্জামান মোল্লা জানিয়েছেন, বাছাইকৃত পুলিশ কর্মকর্তাদের সমন্বয়ে কমিটি (সেল) গঠন করে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।

হাসানুজ্জামান মোল্লা বলেন, ‘এটি একটি চাঞ্চল্যকর মামলা। তাই ওই আসামিকে এখনও জিজ্ঞাসাবাদ শুরু করা হয়নি। প্রকৃত ঘটনা জানতে বাছাইকৃত কর্মকর্তাদের সমন্বয়ে গঠিত সেলের মাধ্যমে তাকে জিজ্ঞাসাবাদ করা হবে।’

এদিকে ধর্ষণের ঘটনায় আলামত হিসেবে উদ্ধারকৃত শিশুটির কাপড়-চোপড় পরীক্ষাগারে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন মামলার তদন্তকারী কর্মকর্তা ও পার্বতীপুর থানার এসআই স্বপন কুমার চৌধুরী।

প্রসঙ্গত, গত ১৮ অক্টোবর সকাল সাড়ে ১১টার দিকে বাড়ির বাইরে খেলতে যাওয়ার পর পূজা নামে ওই শিশুটিকে পাওয়া যাচ্ছিল না। অনেক খুঁজেও তাকে না পেয়ে রাত ১১টার দিকে পার্বতীপুর মডেল থানায় একটি সাধারণ ডায়েরি করেন তার বাবা। পরে ১৯ অক্টোবর ভোর ৬টায় ওই শিশুটিকে বাড়ির পাশের হলুদ ক্ষেত থেকে উদ্ধার করা হয়। পরে তাকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

এ ঘটনায় গত ২০ অক্টোবর নির্যাতিতা শিশুর বাবা একই গ্রামের জহির উদ্দিনের ছেলে সাইফুল ইসলাম (৪২) ও আফজাল হোসেন কবিরাজকে (৪৮) আসামি করে পার্বতীপুর মডেল থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করেন। পরে এ ঘটনায় ধর্ষক সাইফুল ইসলামকে আটক করে পুলিশ।

ঢাকা জার্নাল, অক্টোবর ২৮, ২০১৬।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.