July 27, 2017, 10:41 pm | ২৭শে জুলাই, ২০১৭ ইং,বৃহস্পতিবার, রাত ১০:৪১

হরতালের আগেই ৭ যানবাহনে আগুন

fire-07-bg20130407064926ঢাকা জার্নাল: হেফাজতে ইসলাম ও বিএনপিসহ ১৮ দলীয় জোটের হরতালের আগের দিন রাজধানীর বিভিন্ন স্থানে ৭টি যানবাহনে আগুন দিয়েছে সমর্থকরা।

বিকেল সাড়ে পাঁচটার পর কয়েক মিনিটের ব্যবধানে কাকরাইল, রাজারবাগ, বাসাবো, মুগদা, রামপুরা ও মতিঝিল শাপলা চত্বরে কয়েকটি যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসে আগুন দিয়েছে হরতাল সমর্থকরা। এর কিছুক্ষণ পরে মাদারটেকে আরেকটি প্রাইভেটকারে আগুন দেয় তারা।

রামপুর থানার উপপরিদর্শক (এসআই) আল-আমিন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, “খবর পাওয়া মাত্র আমরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হই। কিন্তু আমরা পৌঁছানোর আগেই গাড়ির অধিকাংশ পুড়ে যায়।” রামপুরায় একটি জিপে আগুন দেয় হরতাল সমর্থকরা।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ আলম বলেন, “কাকরাইলে রংধনু পরিবহনের একটি বাস যাত্রী নিয়ে মোহাম্মদপুর যাওয়ার সময় পেছন থেকে ৬/৭ জন যাত্রীবেশী দুর্বৃত্ত পেছনের কয়েকটি সিটে আগুন দিয়ে ‘আগুন, আগুন’ বলে চিৎকার করতে করতে নেমে যায়। পরে পুরো বাসটি ভস্মীভূত হয়।”

১৩ দফা দাবিতে হেফাজতে ইসলাম সোমবার সকাল-সন্ধ্যা হরতাল ডেকেছে। এছাড়া পরের দুই দিন (মঙ্গল ও বুধবার) টানা ৩৬ ঘণ্টার হরতাল ডেকেছে বিএনপি নেতৃত্বধীন ১৮ দলীয় জোট। এসব ঘটনায় হতাহত বা আটক হওয়ার খবর পাওয়া যায়নি।

ঢাকা জার্নাল,  এপ্রিল ৭, ২০১৩

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল