July 24, 2017, 6:40 pm | ২৪শে জুলাই, ২০১৭ ইং,সোমবার, সন্ধ্যা ৬:৪০

আ’লীগের কাউন্সিলর হলেন রেহানা ও পুতুল

rehana-and-putul-bg2016101219495ঢাকা জার্নাল : প্রথমবারের মতো আওয়ামী লীগের জাতীয় সম্মেলনে কাউন্সিলর হলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ কন্যা শেখ রেহানা। তাকে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ থেকে কাউন্সিলর করা হয়েছে। একই শাখা থেকে কাউন্সিলর করা হয়েছে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনার কন্যা সায়মা হোসেন পুতুলকেও।

বুধবার (১২ অক্টোবর) তাদের কাউন্সিলর করার কথা জানিয়েছেন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহে আলম মুরাদ।

এর আগে বঙ্গবন্ধু পরিবারের সদস্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছেলে ও তার তথ্যপ্রযুক্তি উপদেষ্টা সজীব ওয়াজেদ জয় এবং শেখ রেহানার ছেলে রাদওয়ান মুজিব সিদ্দিক ববিকেও আওয়ামী লীগের সম্মেলনের কাউন্সিলর করা হয়। জয় কাউন্সিলর হন রংপুর জেলা আওয়ামী লীগ থেকে। আর ববি কাউন্সিলর হন ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ থেকে।

বৃহস্পতিবার (১৩ অক্টোবর) ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের কাউন্সিলরের তালিকা জমা কেন্দ্রীয় দপ্তরে জমা দেওয়া হবে। ২২ ও ২৩ অক্টোবর আওয়ামী লীগের ২০তম জাতীয় সম্মেলন অনুষ্ঠিত হবে।

এ প্রসঙ্গে শাহে আলম মুরাদ বলেন, আমরা শেখ রেহানা ও সায়মা হোসেন পুতুলকে দলের জাতীয় সম্মেলনের কাউন্সিলর করার সিদ্ধান্ত নেওয়ার পর দলের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ ও দপ্তর সম্পাদক ড. আব্দুস সোবহান গোলাপের সঙ্গে কথা বলে অনুমতি নিয়েছি। আমাদের কাউন্সিলরের তালিকা চূড়ান্ত। আগামীকাল (বৃহস্পতিবার) কাউন্সিলরের তালিকা জমা দিতে পারি।

ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ থেকে ১৬৮ জন কাউন্সিলর হয়েছেন বলেও জানান শাহে আলম মুরাদ।

ঢাকা জার্নাল, অক্টোবর ১২, ২০১৬।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল