July 22, 2017, 8:40 pm | ২২শে জুলাই, ২০১৭ ইং,শনিবার, রাত ৮:৪০

মুক্তিযুদ্ধের আদর্শ বাস্তবায়ন সাংবাদিক পরিষদ’র কমিটি ঘোষণা

p-pঢাকা জার্নাল : মুক্তিযুদ্ধের বিরোধী শক্তিকে প্রতিহত, নির্মূল ও মুক্তিযুদ্ধের আদর্শ বাস্তবায়নের লক্ষ্যে মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত একঝাঁক সাংবাদিকদের নিয়ে ”মুক্তিযুদ্ধের আদর্শ বাস্তবায়ন সাংবাদিক পরিষদ” নামে একটি সংগঠনের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেছে আজ।

গত ২৪ সেপ্টেম্বর শনিবার দুপুর ২টায় মধ্যহ্নভোজ শেষে এক অনারম্বর পরিবেশে জাতীয় প্রেসক্লাবে সংগঠনের আহ্বায়ক মাইনুল হক ভূঁইয়ার সভাপতিত্বে বিশিষ্ট সাংবাদিকদের উপস্থিতিতে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সর্বসম্মতিক্রমে মাইনুল হক ভূঁইয়া-কে সভাপতি ও প্রমথ রঞ্জন বিশ্বাস (পিআর বিশ্বাস)-কে সাধারণ সম্পাদক করে ২৯ সদস্য বিশিষ্ঠ একটি পূর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে সিনিয়র সহ-সভাপতি- সুকুমার সরকার, সিনিয়র যুগ্ম সম্পাদক এস,এম মোশাররফ, যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম পিন্টু, সাংগঠনিক সম্পাদক কায়সার হাসান, কোষাধ্যক্ষ রেজা কাসেম আরজু, দপ্তর সম্পাদক জাহাঙ্গীর খান বাবু, মহিলা বিষয়ক সম্পাদক রওশন ঝুনু, প্রচার সম্পাদক আবু তালেব তালহা, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক এস এন জামান।

সংগঠনের প্রধান উপদেষ্টা জাতীয় প্রেসক্লাবের সভাপতি মোহাম্মদ শফিকুর রহমান, অন্যান্য উপদেষ্টাদের মধ্যে রয়েছেন- রাহাত খান, কার্তিক চেটার্জী, অধ্যাপক ড. নাজমুল আহসান কলিমুল্লা, ড. মিজানুর রহমান মিজান, শরিফ সাহাবুদ্দিন, খোন্দকার মোজাম্মেল হক, অজিত সরকার, মহসিন হাবিব, সেলিম ওমরাও খান, সাহেদ চৌধুরী, ড. উৎপল কুমার সকার ও কল্যাণ সাহা।

”মুক্তিযুদ্ধের আদর্শ বাস্তবায়ন সাংবাদিক পরিষদ”র কমিটি গঠনের ঘোষণা অনুষ্ঠঅনে বক্তরা বলেন- মুক্তিযুদ্ধের চেতনায় উজ্জীবিত সাংবাদিকদের নিয়ে মুক্তিযুদ্ধের আদর্শ বাস্তবায়নের লক্ষ্যে আজ এই সংগঠন সৃষ্ঠি হলো।

ঢাকা জার্নাল, সেপ্টেম্বর ২৫, ২০১৬।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল