March 28, 2017, 2:19 pm | ২৮শে মার্চ, ২০১৭ ইং,মঙ্গলবার, দুপুর ২:১৯

সাংবাদিকের চোখ তুলে নেওয়ার হুমকিদাতা ওসি প্রত্যাহার

tajul-oc-dumuriঢাকা জার্নাল : ঢাকা থেকে প্রকাশিত পাক্ষিক পার্লামেন্ট ওয়াচ পত্রিকার সম্পাদক ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের সদস্য  রফিকুল ইসলাম রিপনের চোখ উপড়ে নেওয়ার হুমকিদাতা খুলনা রেঞ্জের ডুমুরিয়া থানার ওসি মোঃ তাজুল ইসলামকে প্রত্যাহার করা হয়েছে।

গত শুক্রবার (২৩ সেপ্টেম্বর) তাকে প্রত্যাহার করা হয়।

সংশ্লিষ্ট পুলিশ সূত্রে জানা গেছে, ডুমুরিয়া থানার ওসি মোঃ তাজুল ইসলামকে ক্লোজ করে পুলিশ লাইনে নেওয়া হয়েছে। শনিবার (২৪ সেপ্টেম্বর) ডুমুরিয়া থানার নতুন ওসিকে দায়িত্ব বুঝিয়ে দিয়েছেন তাজুল ইসলাম।

এর আগে মোবাইল ফোনে সাংবাদিক রফিকুল ইসলাম রিপনের চোখ তুলে নেওয়া হুমকি দেন পুলিশ কর্মকর্তা মোঃ তাজুল ইসলাম।  এই ঘটনায় রিপন বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) পুলিশ সদর দপ্তরে একটি অভিযোগ দায়ের করেছেন।পাশাপাশি সংশ্লিষ্ট পুলিশ সুপারের কাছেও একই অভিযোগ করেন তিনি।

পুলিশ সদর দপ্তরের অতিরিক্ত ডিআইজি ডিসিপ্লিন বরাবর দায়ের করা অভিযোগে বলা হয়, রিপনের চাচাতো ভাই মকবুলের মাছের ঘেরের বাসা পুড়িয়ে দেওয়ার মামলটি আমলে নেওয়ার অনুরোধ জানালে হঠাৎ উত্তেজিত হয়ে গালাগাল শুরু করেন ওসি।বলতে থাকেন- ‘আমি তোকে অনেক দিন থেকে খুঁজছি। তুই কোথায় আছিস বল, তোর পত্রিকার নাম কি? তোর চোখ উপড়ে নেবো।’

 

তার এই অশালীন আচরণ, অশ্রাব্য গালিগালাজ এবং চোখ উপড়ে নেওয়ার হুমকির ঘটনায় ঢাকার সাংবাদিক নেতারা ক্দেষুব্রধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।

ওসির বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তাদের কাছে।

সাংবাদিকের চোখ তুলে নেওয়ার হুমকি ডুমুরিয়া ওসির

ঢাকা জার্নাল, সেপ্টেম্বর ২৪, ২০১৬।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল