রাজশাহীতে যাত্রীবাহী বাস বাড়িতে ঢুকে স্বামী-স্ত্রীর মৃত্যু

সেপ্টেম্বর ২১, ২০১৬

raj-bus-picঢাকা জার্নাল: রাজশাহী মহানগরীতে যাত্রীবাহী চলন্ত বাস একটি বাড়িতে ঢুকে পড়েছে। এতে ওই বাড়িতে ঘুমন্ত অবস্থায় থাকা স্বামী-স্ত্রীর মৃত্যু হয়। এ ঘটনায় আহত হয়েছেন আরও আটজন।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দিনগত রাত সোয়া ২টার দিকে মহানগরীর রাজাপাড়া থানার বহরমপুর রেলক্রসিং এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত দু’জন হলেন- বহরমপুর রেলক্রসিং এলাকার রিকশাচালক বাশির হোসেন (৪০) ও তার স্ত্রী রেশমা বেগম (৩৫)। দু’জনের মরদেহ ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র ও রাজপাড়া জোনের সিনিয়র সহকারী কমিশনার (এসি) ইফতে খায়ের আলম জানান, কেয়া পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১১-৭২৮৪) একটি বাস চাঁপাইনবাবগঞ্জ থেকে ঢাকা যাচ্ছিলো। বহরমপুর এলাকায় চালক বাসটির নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে বাসটি রাস্তার পাশে ওই বাড়িতে ঢুকে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, দুর্ঘটনায় বাসটি আরও একটি বাড়িও ক্ষতিগ্রস্ত করেছে। এতে দিপু মিয়া (৪৫) ও চম্পা বেগম (৩৫) নামে অপর একদম্পতি আহত এবং বাসটির ছয়যাত্রী আহত হয়েছেন।

আহত যাত্রীরা হলেন- ফিরোজ (৪১), শরীফ (২৪), মামুন (৩০), মানিক (৩১), এমদাদুল (৩৪) ও উত্তম (৫২)। তাদের হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

বাসচালক চলন্ত অবস্থায় ঘুমিয়ে পড়ায় এ দুর্ঘটনার ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। দুর্ঘটনার পরই বাসের চালক, সুপারভাইজার ও হেলপার পালিয়ে যান। বাসটি জব্দ করা হয়েছে।

মহানগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ  জানান, বাসটির চালক, সুপারভাইজার ও হেলপারকে আটকের চেষ্টা চলছে। নিহত দু’জনের মরদেহ বর্তমানে রামেক হাসপাতালের মর্গে রয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হবে।

ঢাকা জার্নাল, সেপ্টেম্বর ২১, ২০১৬

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.