May 23, 2017, 7:04 am | ২৩শে মে, ২০১৭ ইং,মঙ্গলবার, সকাল ৭:০৪

আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ডে ভূষিত সজীব ওয়াজেদ জয়

ict-awardঢাকা জার্নাল: ‘আইসিটি ফর ডেভেলপমেন্ট অ্যাওয়ার্ড’ এ ভূষিত হলেন প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়। ডিজিটাল বিশ্বের পথে বাংলাদেশকে এগিয়ে নেয়ার জন্য তাকে এই পুরস্কারে ভূষিত করা হলো।

১৯ সেপ্টেম্বর (সোমবার) পুরস্কার গ্রহণ করেন জয়। বিখ্যাত হলিউড অভিনেতা রবার্ট ডেভি এই পুরষ্কার তুলে দেন। এসময় উপস্থিত ছিলেন তার মা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ওয়ার্ল্ড অর্গানাইজেশন অব গভর্নেন্স অ্যান্ড কম্পিটিটিভনেস, প্ল্যান ট্রিফিনিও, গ্লোবাল ফ্যাশন ফর ডেভেলপমেন্ট এবং যুক্তরাষ্ট্রের কানেকটিকাট স্টেটের নিউ হেভেন বিশ্ববিদ্যালয়ের স্কুল অব বিজনেস সম্মিলিতভাবে এই পুরস্কারটি দিয়েছে।

জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা গ্রহণের প্রথম বার্ষিকীতে এই লক্ষ্য অর্জনের পথে প্রতিযোগিতামূলক তথ্যপ্রযুক্তি ও ফ্যাশনের গুরুত্ব নিয়ে নিউইয়র্কের হোটেল মিলিয়েনিয়ামের রিভারভিউ সম্মেলন কক্ষে এক উচ্চ পর্যায়ের সংবর্ধনা অনুষ্ঠানের মধ্য দিয়ে এই অ্যাওয়ার্ড তুলে দেওয়া হয়।

‘ডিজিটাল বাংলাদেশ’ প্রকল্প গ্রহণের মাধ্যমে বাংলাদেশের নাগরিকদের সহায়তা করায় সজীব ওয়াজেদ জয়কে এই পুরস্কারের ভূষিত করা হলো।

ঢাকা জার্নাল, সেপ্টেম্বর ২০, ২০১৬।

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল