January 18, 2017, 11:57 am | ১৮ই জানুয়ারি, ২০১৭ ইং,বুধবার, সকাল ১১:৫৭

ক্যাটরিনা এবার হাসির পাত্রী!

katঢাকা জার্নাল : নামি দামি একটি পুরস্কার পেতে যাচ্ছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। কোথায় অভিনন্দন পাওয়ার কথা, উল্টো হাসির পাত্রী হিসেবে ব্যঙ্গ বিদ্রুপ করা হচ্ছে তাকে নিয়ে! ‘স্মিতা পাটিল পুরস্কার ২০১৬’ পেতে যাচ্ছেন ক্যাটরিনা কাইফ। আর এ নিয়ে তোলপাড় শুরু হয়েছে ভারতে। চাপা গুঞ্জণ, হাসি-ঠাট্টা, সামাজিক যোগাযোগ মাধ্যমে ব্যঙ্গ-বিদ্রুপ চলছে সমানতালে।

১৯৮৪ সালে শুরু হয় ‘স্মিতা পাটিল পুরস্কার’ প্রদান। বলিউড অভিনেত্রীরাই এ পুরস্কার পেয়ে থাকেন। এবার সেই তালিকায় যুক্ত হতে যাচ্ছে ক্যাটরিনা কাইফের নাম। আর এটাই মেনে নিতে পারছেন না আম জনতা কিংবা তারকারাও। শ্রীদেবী, মণীষা কৈরালা, টাবু, ঊর্মিলা, ঐশ্বরিয়া রাই বচ্চন, বিদ্যা বালান, প্রিয়াঙ্কা চোপড়ার মতো অভিনেত্রীরা এ পুরস্কার পেয়েছেন। এবার ক্যাটরিনার নাম তালিকায় যুক্ত হওয়ায় প্রকাশ্যেই ক্ষোভ ঝাড়ছেন নিন্দুকেরা।

এ প্রসঙ্গে টুইট করে একজন ভারতীয় লিখেছেন, “ক্যাটরিনা কাইফের ‘স্মিতা পাটিল পুরস্কার’ পাওয়া সাজিদ খানের ওস্কার পাওয়ারই সামিল!”

আরও কয়েক ধাপ এগিয়ে আরেকটি টুইট এরকম- ‘ক্যাটরিনা শুধু একবারই অভিনয় করেছেন। বলিউডে কাজ পাওয়ার জন্য সালমান খানের সঙ্গে প্রেমের অভিনয়!’

ঢাকা জার্নাল, সেপ্টেম্বর ১৭, ২০১৬

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল