March 26, 2017, 8:54 pm | ২৬শে মার্চ, ২০১৭ ইং,রবিবার, রাত ৮:৫৪

শেওড়াপাড়ায় গাড়ি চাপায় দম্পতির মৃত্যু: তিনদিনেও গ্রেফতার নেই

mukti-joddhaঢাকা জার্নাল: রাজধানীর মিরপুর শেওড়াপাড়ায় প্রাইভেটকারের চাপায় মুক্তিযোদ্ধা আতাউর রহমান ও রওশন আরা দম্পতি নিহতের ঘটনায় তিনদিনেও কোনো আসামিকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

তবে পুলিশ বলছে, দুর্ঘটনায় ধুমড়ে-মুচড়ে যাওয়া ওই গাড়ির মালিক কে, সেটি চিহিৃত কর‍া হয়েছে। মালিকের নাম আশিকুর রহমান খান।

এদিকে, গাড়ির মালিক, তার ছেলে নাফিস খান ওরফে অনি ও ঘাতক চালক, উভয় আসামিকে গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে কাফরুল থানা পুলিশ।

কাফরুল থানার উপ-পরিদর্শক (এসআই) ফেরদৌস রহমান জানান, গাড়ির মালিককে এবং ওই ঘাতক চালককে গ্রেফতারের জন্য পুলিশের একাধিক টিম কাজ করছে। মানুষ মেরে আসামি পালিয়ে থাকতে পারবে না, তাকে গ্রেফতার করা হবেই।

গাড়ির মালিক ঠিকাদার আশিকুর রহমানকে আটক করা গেলে ঘটনার সময় ওই গাড়িতে কারা ছিল সব তথ্যই জানা যাবে বলেও জানিয়েছেন মামলার তদন্ত কর্মকর্তা ফেরদৌস রহমান।

এর আগে, ১৪ সেপ্টেম্বর (বুধবার) ভোরে মিরপুরের শেওড়াপাড়ায় প্রাইভেটকারের চাপায় স্বামী-স্ত্রী দু’জন নিহত হন। গাড়িটি ফেলে পালিয়ে যায় ঘাতকরা।

কাফরুল থানা সূত্র জানায়, গাড়িতে থাকা পরিচয়পত্র ও বেশকিছু কাগজপত্র উদ্ধার করা হয়েছে। এগুলো যাচাই-বাচাই করে গাড়ির মালিকের পরিচয় নিশ্চিত হওয়া গেছে। তাকে আটক করতে তার নাখালপাড়ার বাসায় অভিযান চালিয়ে কাউকে খুঁজে পাওয়া যায়নি।

তদন্ত সংশ্লিষ্ট পুলিশ জানায়, বাংলাদেশ রোড ট্রান্সপোর্ট অথরিটির (বিআরটিএ) তথ্য অনুযায়ী, ২০০৮ সালে রেজিস্ট্রেশন করা গাড়িটির বেশ কয়েকবার মালিকানা পরিবর্তন হয়েছে। সর্বশেষ ঢাকা মেট্রো-গ, ২১৮৫৭১ গাড়ি নাঈম নামে এক ব্যক্তির কাছ থেকে কিনে নেন আশিকুর রহমান খান।

ঢাকা জার্নাল, সেপ্টেম্বর ১৬, ২০১৬

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল