January 22, 2017, 11:48 am | ২২শে জানুয়ারি, ২০১৭ ইং,রবিবার, সকাল ১১:৪৮

কুমিল্লায় ট্রাক-অটোরিকশা সংঘর্ষে নিহত ৫

Accidentঢাকা জার্নাল : কুমিল্লার মুরাদনগরে মালবোঝাই ট্রাক ও সিএনজিচালিত একটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে স্বামী-স্ত্রীসহ পাঁচজন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন একজন।

শনিবার সকাল ১০টার দিকে মুরাদনগরের দাররা ইউনিয়নের মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের পায়ব গ্রামের ব্রিজের কাছে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন উপজেলার কাচারকান্দী গ্রামের আ. লতিফ মিয়ার ছেলে অটোরিকশাচালক মো. রুবেল (৩৫), তার ছোট ভাই মো. সোহেল (৩২), পাঁচপুকুরিয়া গ্রামের সোহাগ মিয়া (৪০), তার স্ত্রী নাছিমা বেগম (৩৫) ও একই গ্রামের মৃত এলাহী বক্সের ছেলে আব্দুল মান্নান (৬৫)। আহত ব্যক্তি হলেন পাঁচপুকুরিয়া গ্রামের মাসুম মিয়ার ছেলে হিমেল (১২)।

হিমেলকে স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠান।

স্থানীয়রা জানান, মুরাদনগর-ইলিয়টগঞ্জ সড়কের পায়বে পান্নারপুল থেকে আসা ট্রাকের সঙ্গে পাঁচপুকুরিয়া থেকে আসা অটোরিকশার মুখোমুখি সংঘর্ষ হয়। এত ঘটনাস্থলে সোহেলের মৃত্যু হয়। আহত অবস্থায় রুবেল ও মান্নানকে দেবীদ্বার এবং সোহাগ, হিমেল ও নাছিমাকে মুরাদনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে রুবেল, নাছিমা, মান্নান ও সোহাগের মৃত্যু হয়।

মুরাদনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) মিজানুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জনান, লাশ শনাক্ত করে নিহতদের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা জার্নাল, আগস্ট ২০, ২০১৬।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল