৩৫টি ওয়েব পোর্টাল বন্ধ করেছে বিটিআরসি

আগস্ট ৫, ২০১৬

ঢাকা জার্নাল  : দৈনিক আমার দেশ পত্রিকার অনলাইন ভার্সন, অনলাইন নিউজ পোর্টাল শীর্ষ নিউজসহ দেশের ৩৫টি ওয়েব পোর্টাল বন্ধ করে দিয়েছে বাংলাদেশ টেলিযোগাযোগ নিয়ন্ত্রণ কমিশন (বিটিআরসি)।

বৃহস্পতিবার বিটিআরসির পক্ষ থেকে ইন্টারন্যাশনাল ইন্টারনেট গেটওয়ে (আইআইজি) ও ইন্টারন্যাশনাল টেরিস্ট্রিয়াল ক্যাবল (আইটিসি) অপরাটেরদের সাইটগুলো বন্ধ করার নির্দেশ দেওয়া হয়। গতকাল রাত থেকেই এ সিদ্ধান্ত কার্যকর হয়।

এদিকে শীর্ষ নিউজের বার্তা বিভাগ থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ফের শীর্ষ নিউজ ডটকম এর ওয়েবসাইট ব্লক করে দেওয়া হয়েছে।  শীর্ষ নিউজকে এ বিষয়ে কিছুই জানানো হয়নি। শীর্ষ নিউজ কর্তৃপক্ষ বিভিন্ন মাধ্যম থেকে জেনেছে, সরকার বিটিআরসিকে নির্দেশ দিয়েছে, এই সাইটটি বন্ধ করে দেয়ার জন্য। গত ৪ আগস্ট বৃহস্পতিবার  থেকে শীর্ষ নিউজ ডটকমের পেইজ দেখা যাচ্ছে না।

বন্ধ হওয়া অন্যান্য ওয়েবসাইটগুলোর মধ্যে রয়েছে আমারদেশ অনলাইন ডটকম, আরটিনিউজ২৪, হককথা, আমরা বিএনপি, রিয়েল-টাইম নিউজ, বিনেশন২৪, নেশন নিউজ বিডি, ভোরের আলাপ, বাংলাপোস্ট২৪, ডেইলি টাইমস২৪, মাইনিউজ বিডি, লাইভ খবর, রিখান, নেচারের ডাক, সিলেট ভয়েস২৪, সময় বাংলা, প্রথম-নিউজ, বাংলা লেটেস্ট নিউজ, বিডি মনিটর, বিডিআপডেট নিউজ২৪, নিউজ ডেইলি২৪বিডি, অন্যজগত২৪, দেশ-বিডি, ক্রাইমবিডিনিউজ২৪, নতুন সকাল, শীর্ষখবর, দিনকালঅনলাইন, সারাবাংলা, পার্স টুডে, উইকলি সোনারবাংলা, ২৪বাংলানিউজ ব্লগ।

ঢাকা জার্নাল, আগস্ট ০৫, ২০১৬

 

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.