May 26, 2017, 10:54 pm | ২৬শে মে, ২০১৭ ইং,শুক্রবার, রাত ১০:৫৪

মুস্তাফিজের যে ম্যাচটি সরাসরি দেখতে পাবেন

 Mustafizzঢাকা জার্নাল : সাসেক্সের হয়ে খেলতে মুস্তাফিজ এখন ইংল্যান্ডে। ২১ জুলাই থেকে ২ আগস্ট পর্যন্ত সাসেক্সের হয়ে ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ও রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে মোট ৭টি ম্যাচ খেলার সুযোগ পাবে।

ইতিমধ্যে একটি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ফেলেছেন। রাতে আরো একটি খেলবেন। সেটিও অবশ্য টি-টোয়েন্টি। এরপর ২৮ জুলাই ন্যাটওয়েস্ট টি-টোয়েন্টি ব্লাস্টে সাসেক্সের শেষ ম্যাচেও খেলবেন তিনি।

এরপর ২৪, ২৭, ৩০ জুলাই ও ২ আগস্ট রয়্যাল লন্ডন ওয়ানডে কাপে খেলবেন মুস্তাফিজ। তবে সাসেক্স যদি নকআউট পর্বে ওঠে তাহলে মুস্তাফিজ আরো ম্যাচ খেলার সুযোগ পাবেন।

আইপিএলে মুস্তাফিজের সবগুলো ম্যাচই টেলিভিশনে সরাসরি উপভোগ করেছেন বাংলাদেশের সমর্থকরা। সাসেক্সের হয়ে মুস্তাফিজের খেলাও উপভোগ করতে মুখিয়ে আছেন তারা।

কিন্তু সমস্যা হল কাউন্টি ক্রিকেটের সবগুলো ম্যাচ সরাসরি সম্প্রচারিত হয় না। সে কারণে মুস্তাফিজের সবগুলো ম্যাচ সরাসরি দেখার সুযোগ পাবে না বাংলাদেশের সমর্থকরা। সাসেক্সের হয়ে মুস্তাফিজের খেলা কোনো টি-টোয়েন্টি ম্যাচ সরাসরি দেখতে পাবে না বাংলাদেশের মানুষ।

অবশ্য চারটি একদিনের ম্যাচেরও সবগুলো দেখা যাবে না। কেবল ৩০ জুলাই বাংলাদেশ সময় বিকেল ৪টায় সামারসেটের বিপক্ষে একটি ম্যাচ সরাসরি দেখার সুযোগ পাবে বাংলাদেশের ক্রিকেট ভক্তরা। ম্যাচটি সরাসরি সম্প্রচার করবে স্কাই স্পোর্টস।

তবে নকআউট পর্বে সাসেক্স উঠলে মুস্তাফিজের আরো কিছু ম্যাচ সরাসরি দেখা যেতে পারে।

ঢাকা জার্নাল, জুলাই ২২, ২০১৬।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল