March 29, 2017, 1:48 am | ২৮শে মার্চ, ২০১৭ ইং,বুধবার, রাত ১:৪৮

শোলাকিয়ায় নিহত জঙ্গির পরিচয় শনাক্ত

Sholakia_attackerঢাকা জার্নাল: কিশোরগঞ্জে শোলাকিয়ার ঈদগাহের পাশে পুলিশের গুলিতে নিহত জঙ্গির পরিচয় পাওয়া গেছে। তার নাম আবির রহমান।
তিনি কুমিল্লার দেবিদ্বার উপজেলার সিরাজুল ইসলামের ছেলে এবং রাজধানী ঢাকার নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ের বিবিএ’র ছাত্র।
আজ শুক্রবার বিকেলে কিশোরগঞ্জ পুলিশ সুপার আনোয়ার হোসেন খান এ তথ্য নিশ্চিত করেছেন।
সূত্র জানিয়েছে, আবির রাজধানী ঢাকার বসুন্ধরা এলাকায় বসবাস করতেন। কিন্তু দীর্ঘদিন যাবত তার পরিবারের লোকজনের সঙ্গে যোগাযোগ নেই। তিনি বাংলাদেশ ইন্টারন্যাশনাল টিউটোরিয়াল (বিআইটি) থেকে এ লেভেল করেছেন। আট মাস ধরে নিখোঁজ ছিলেন।
অন্যদিকে হামলার সময় গুলিবিদ্ধ অবস্থায় গ্রেপ্তার করা হয় আবু মুক্কাদিল নামে আরেক জঙ্গিকে। তার বাড়ি দিনাজপুরের ঘোড়াঘাট এলাকায়। তিনি মাদ্রাসার আলিম শ্রেণির ছাত্র।

পুলিশ জানিয়েছে, জঙ্গি হামলার ঘটনায় তারা এ পর্যন্ত সাত জনকে আটক করেছে। তদন্ত শেষে এ বিষয়ে বিস্তারিত জানানো হবে। তবে এখন পর্যন্ত এ ঘটনায় কোনো মামলা হয়নি।

প্রসঙ্গত, ঈদের দিন সকালে কিশোরগঞ্জের শোলাকিয়ায় ঈদগাহের পাশে পুলিশের ওপর জঙ্গি হামলা হয়। এ সময় তারা পুলিশের ওপর বোমা হামলা করে এবং ধারালো অস্ত্র দিয়ে কোপায়। এতে জহির নামে এক পুলিশ সদস্য মারা যান। পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে আনসারুল্লাহ নামে আরেক পুলিশ সদস্য মারা যান। এ সময় গোলাগুলিতে ঝর্ণা রানী ভৌমিক নামে স্থানীয় এক নারী নিহত হন। সেসময় পুলিশের গুলিতে আবির রহমান নিহত হন।

ঢাকা জার্নাল, ০৮ জুলাই, ২০১৬।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল