শোলাকিয়ার কাছে হামলা, পুলিশসহ নিহত ২

জুলাই ৭, ২০১৬

Sholakiঢাকা জার্নাল: কিশোরগঞ্জে সন্ত্রাসীদের সঙ্গে পুলিশের সংঘর্ষে এক কনস্টেবলসহ দুজন নিহত হয়েছেন। এ সময় সাত পুলিশসহ আহত হয়েছেন কমপক্ষে ১১ জন।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে এ সংঘর্ষ ঘটে। নিহত কনস্টেবলের নাম জহিরুল।

এ ছাড়া এক দুর্বৃত্ত নিহত হয়েছে। তার নাম-পরিচয় জানা যায়নি। গুরুতর আহত সাত পুলিশ সদস্যকে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে সেখান থেকে ময়মনসিংহ সিএমএইচে স্থানান্তর করা হয়। এদের মধ্যে তিন পুলিশ সদস্যের নাম জানা গেছে। এরা হলেন- মশিউর, খালেক ও জুয়েল।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল সোয়া ৯টায় শোলাকিয়া ঈদ জামাতের ইমাম মাওলানা ফরিদ উদ্দীন মাসুদের হেলিকপ্টার আজিমুদ্দীন স্কুল মাঠে নামার সঙ্গে সঙ্গেই সন্ত্রাসীরা ককটেল হামলা চালায়।

 

পুলিশ তাদের ধাওয়া করলে সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষ শুরু হয়। এ সময় সন্ত্রাসীদের গুলি ও ককটেল হামলায় কনস্টেবল জহিরুলসহ দুজন নিহত ও সাত পুলিশসহ ১১ জন আহত হন।

শোলাকিয়া মাঠে যেখানে দেশের বৃহত্তম ঈদ জামাত অনুষ্ঠিত হয়। সেখানে র‌্যাব, পুলিশ ও আনসারের বিপুল সংখ্যক সদস্য উপস্থিত আছেন। ফলে সেখানে নিরাপত্তার কোনো বিঘ্ন ঘটেনি। তবে আজিমুদ্দীন স্কুল মাঠে সংঘর্ষের ঘটনায় শোলাকিয়ায় আগত মুসল্লিদের মধ্যে ভীতির সঞ্চার হয়।

ঢাকা জার্নাল, জুলাই ০৭, ২০১৬।

Leave a Reply

This site uses Akismet to reduce spam. Learn how your comment data is processed.