July 27, 2017, 10:42 pm | ২৭শে জুলাই, ২০১৭ ইং,বৃহস্পতিবার, রাত ১০:৪২

‘হরতাল এখন বাংলালিংক দামে’

Politics_432ঢাকা জার্নাল: আকর্ষনীয় দামে চলছে হরতাল। একে বারে বাংলালিংক দামে আপনিও চাইলে হরতাল দিতে পারবেন। এই অফার পরবর্তি সেনা শাসন না আসা পর্যন্ত চলবে।

এই অফার পেতে আপনাকে ডায়াল করতে হবে ৪২০-৬৯ এই নম্বরে। বুধ-বৃহস্পতিবারের জন্য অফারটি অ্যাক্টিভেট করলে সঙ্গে পাচ্ছেন শুক্র ও শনিবার ফ্রি। আর ৫০ এর অধিক ককটেল রিচার্জ করলে পাচ্ছেন রবি ও সোমবারের জন্য একদম ফ্রি স্ট্যাইলের হরতাল।

বৃহস্পতিবার রাজধানীর একটি গোপন আবাসিক হোটেলে বিশ্ব-বাটপার অ্যান্ড হরতাল গ্রুপ অব কোম্পানির এক সংবাদ সম্মেলনে এই প্যাকেজ অফার ঘোষণা করা হয়েছে।

কোম্পানির প্রধান নির্বাহী পরিচালক ফটকা কালা শামসু বলেন, “ এতোদিন বিয়ে, খৎনাসহ বিভিন্ন অনুষ্ঠান ব্যক্তিগত ভাবে আয়োজন করা হতো।  কিন্তু ইভেন্ট ম্যানেজ বদৌলতে এখন আর এসব বিষয় নিয়ে মাথা না ঘামালেই চলে। টাকা আপনার প্যাকেজ ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির। ঠিক ইভেন্ট ম্যানেজমেন্ট কোম্পানির আদলে আমরা অফার করছি হরতাল বিশেষ প্যাকেজ।”

তিনি বলেন, “এতো দিন দেশের প্রভাব-‘শালীরা’ হরতাল ডেকেছেন। কিন্তু বর্তমান ডিজি-‘টাল’ যুগে চাইলে আপনিও হরতাল ডাকতে পারেন। আর হরতাল ডাকার জন্য জনস্বার্থ বিরোধী কোন ইস্যুর প্রয়োজন নেই। মনে করুন আপনার বাড়ি কুত্তাটিকে পাশের বাড়ির সলিম লাঠি দিয়ে তাড়া করেছে। এর প্রতিবাদে আপনি হরতাল আহ্বান করতে পারবেন। হরতাল ডাকা এবং টাকা খরচ করার দায়িত্ব আপনার আর হরতাল ম্যানেজমেন্ট করার দায়িত্ব আমাদের।”

কালা শামসু আরো বলেন, “চাইলে আপনি কারো ডাকা হরতালের প্রতিবাদে ঐদিন থেকে লাগাতর হরতাল ডাকতে পারেন। তবে এপ্যাকেজে খরচ একটু বেশি পড়বে। কারণ এক পক্ষের ডাকা হরতালকে প্রতিহত করতে খরচ একটু বেশি। ককটেল চার্জ ও ইট-পাটকেল বেশি প্রয়োজন হয়। যদি আপনি আমাদের ডায়মন্ড বা প্লাটিনাম সদস্য হন তাহলে এই প্যাকেজেও বিশেষ ছাড় পাবেন।”

‘হরতাল কেউ দিবে, কেউ দিবে না, তা হবে না তা হবে না’ শ্লোগানে যাত্রাশুরু করা এই কোম্পানিটির পক্ষ থেকে আরো জানানো হয়, “হরতাল আপনার নাগরিক অধিকার ও গণতান্ত্রিক অধিকার। ভাইয়ের বিরুদ্ধে ভাই, স্বামীর বিরুদ্ধে স্ত্রী চাইলে হরতাল দিতে পারবেন। হরতাল দিতে এখন আর চোর ডাকাত, ভালো মন্দ ভেদাভেদ নেই। ছিনতাইয়ে গণপিটুনির প্রতিবাদে ছিনতাইকারী ঐক্য ফোরামও হরতাল দিতে পারবে।”

হরতাল কারো বাপের বা স্বামীর সম্পত্তি না। যে চাইবে সেই দিতে পারবে। কালা চোরা, ধলা চোরা সবাই এখন বাংলা লিংক দরে হরতাল দিতে পারবেন।

লেখক: পাঞ্জেরী

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল