January 20, 2017, 5:34 am | ১৯শে জানুয়ারি, ২০১৭ ইং,শুক্রবার, ভোর ৫:৩৪

গুলশানে পুলিশ-সন্ত্রাসী গুলি বিনিময়, ১০ পুলিশ আহত

mapঢাকা জার্নাল: রাজধানীর গুলশান ৭৯ নম্বর রোডে ‘হলি আর্টিসান বেকারি’ নামে একটি রেস্টুরেন্টে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গুলি বিনিময়ের ঘটনা ঘটেছে। এতে ওসি সালাহ উদ্দীন, এডিসি আহাদুল ইসলামসহ ১০ পুলিশ সদস্য হয়েছেন বলে জানা গেছে। রেস্টুরেন্টটির পাশে লেকভিউ হসপিটাল ও নরডিক ক্লাব নামে দুটি ভবন রয়েছে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের গুলি বিনিময়ের ঘটনা চলছে। সন্ত্রাসীরা বোমা বিস্ফোরণও ঘটিয়েছে। রেস্টুরেন্টটির ভেতরে বিদেশি নাগরিকসহ বেশ কয়েকজনকে সন্ত্রাসীরা জিম্মি করেছে বলে জানা গেছে।

শুক্রবার (০১ জুলাই) রাত ৮টা থেকে গুলি বিনিময়ের ঘটনা শুরু হয়। এতে পুলিশের এডিসি আহাদুল ইসলামসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন বলে প্রাথমিক জানা গেছে।

ঘটনাস্থলে ৠাবের ডিজি বেনজির আহমেদ, ৠাব, পুলিশ, বিজিবির ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত হয়েছেন।

এ ঘটনায় পুরো এলাকায় নিরাপত্তা জোরদার করা হয়েছে। নিয়ন্ত্রিত করা হয়েছে যান চলাচল।

পুলিশ জানায়, সন্ত্রাসীরা সেখানে অবস্থান করছে এমন সংবাদের ভিত্তিতে পুলিশ রেস্টুরেন্টটিতে প্রবেশ করতে চাইলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। এরপর আত্মরক্ষায় পুলিশ গুলি চালায়। এতে রাত ৮টা থেকে পুলিশের সঙ্গে সন্ত্রাসীদের দফায় দফায় গুলি বিনিময়ের ঘটনা ঘটছে।

তবে এখন পর্যন্ত পুলিশ রেস্টুরেন্টটিতে প্রবেশ করতে পারেনি।

গুলশান থানা উপ পরিদর্শক (এসআই) মহিদুল ইসলাম  জানান, যেখান থেকে গুলি চালানো হয়েছে ওই রেস্টুরেন্টটি পুলিশ ঘিরে রেখেছে। ভেতর থেকে গুলি চালানো হচ্ছে।

ঢাকা জার্নাল, জুলাই ০১, ২০১৬।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল