June 23, 2017, 7:45 pm | ২৩শে জুন, ২০১৭ ইং,শুক্রবার, সন্ধ্যা ৭:৪৫

‘সরকার দিশেহারা উন্মাদ’

KhaledaZia1ঢাকা জার্নাল: বিরোধী দলীয় নেতা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়া সরকারকে ‘উন্মাদ’ ও ‘দিশেহারা’ আখ্যায়িত করেছেন। তিনি বলেছেন,“সরকারদলীয় নেতারা দিশা ও জ্ঞানহারা হয়ে পাগলের মতো যা খুশি তাই বলছে। এজন্য তারা গুম-খুনকে একমাত্র পথ হিসেবে বেছে নিয়েছে। একের পর এক গুম-খুন করে সরকার এখন খুনি হিসেবে পরিচিতি পেয়েছে।”

বৃহস্পতিবার দুপুরে সাতক্ষীরার কলারোয়া ফুটবল মাঠে উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত এক গণজমায়েতে খালেদা জিয়া এসব কথা বলেন।  এতে সভাপতিত্ব করেন বিএনপির নির্বাহী কমিটির সদস্য ও জেলা বিএনপির সভাপতি হাবিবুল ইসলাম হাবিব।
সরকারকে উদ্দেশ্য করে খালেদা জিয়া বলেন, “এখনো সময় আছে, পদত্যাগ করে নির্বাচন দিন। আপনারা ভালো কাজ করে থাকলে জনগণ আপনাদের ভোট দেবে।”
সাবেক এই প্রধানমন্ত্রী বলেন, “আপনারা কী কাজ করেছেন তা নিজেরাও জানেন, দেশবাসীও জানে। আপনারা পদ্মা সেতু, হলমার্ক, ডেসটিনি দুর্নীতির টাকা ভাগ করে নিয়েছেন। একদিন জনগণ এর বিচার করবে।”
পুলিশের গুলিতে নিহতদের স্বজনদের সান্ত্বনা দিয়ে খালেদা বলেন, “এখন আর চোখের পানি নয়, শোককে শক্তিতে রূপান্তর করে অত্যাচারী সরকারকে ক্ষমতা থেকে হটাতে হবে। আপনারা আপনজনদের হত্যার বিচার চেয়েছেন। এই সরকার আপনাদের এ দাবি মানবে না। আমরা ক্ষমতায় এলে হত্যাকারীদের খুঁজে বের করে এর বিচার করা হবে।”
অন্যের তাবেদারি করে ক্ষমতায় থাকা যায় না বলেও হুঁশিয়ারি দেন বিরোধী দলীয় নেতা। সরকারকে ‘মানবাধিকার লঙ্ঘনকারী’ হিসেবে আখ্যায়িত করে ক্ষমতায় গেলে এর বিচার করা হবে বলেও জানান খালেদা জিয়া।
পুলিশের গুলিতে নিহতদের প্রত্যেকের পরিবারকে এক লাখ টাকা করে অনুদান দেন খালেদা জিয়া। এ সময় তিনি নিহতদের স্বজনদের সঙ্গে কথা বলেন।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল