June 27, 2017, 9:22 am | ২৭শে জুন, ২০১৭ ইং,মঙ্গলবার, সকাল ৯:২২

সবই ভুল: বর্ষা

48002_e1ঢাকা জার্নাল: ঢাকাই সিনেমার বর্তমান দুই আলোচিত তারকা  অনন্ত-বর্ষার বিবাহ বিচ্ছেদের খবর বেশ ঘটা করে মিডিয়া প্রচার করেছিলো। কিন্তু এ খবর পুরানো হওয়ার আগেই আবারও এলো চমকে যাওয়ার মত একটি খবর। সব কিছু ভুলে একই ছাদের নিচে থাকতে যাচ্ছেন অনন্ত-বর্ষা। তাদের ডিভোর্স হয়নি! যা কিছু ঘটেছে –রটেছে তা সবই ভুল বোঝাবুঝি আর মান অভিমান থেকে। দুই তারকার একটি ঘনিষ্ট সূত্র তথ্যটি নিশ্চিত করেছে।

একাধিক সূত্র জানায়, কলকাতা থেকে দেশে ফিরেই এম এ জলিল অনন্তর সাথে ফোনে যোগাযোগ করেছেন বর্ষা। ঘটে যাওয়া অপ্রীতিকর ঘটনা নিয়ে মুখোমুখি হবেন অনন্ত-বর্ষা। সমঝোতার মাধ্যমে আবার সংসার জীবনে ফিরে যেতে আগ্রহ প্রকাশ করেছেন দুজনই।

আর ডিভোর্সের বিষয়ে বর্ষার বক্তব্য হলো, “পুরো ঘটনাটা একটা ভুল বোঝাবুঝি। অনন্ত রাগের মাথায় ডিভোর্স লেটার নিয়ে আসে। আর আমিও রাগের কারণে স্বাক্ষর করি।”

কিন্তু অনন্ত সংবাদ সম্মেলনে বলেছে দুজনের সমঝোতার ভিত্তিতেই কাজীর সামনে ডিভোর্সে স্বাক্ষর করেছি। আসলে স্বাক্ষরের সময় আমাদের মধ্যে কোন রকম সমঝোতা হয়নি। কোন প্রতক্ষদর্শীও ছিলো না।

এক বছর প্রেম করে ২০১১ সালে বিয়ে করে ঘর বাধেন অনন্ত-বর্ষা জুটি। এরপর সম্পর্কের মধ্যে নানা কারনেই শুরু হয় টানাপড়েন। একে অন্যের বিরুদ্ধে বিবাহবহির্ভূত প্রেমের সম্পর্ক গড়ে তোলার অভিয়োগ করেন। এর রেশ ধরেই বিবাহ বিচ্ছেদের ঘোষনা দেন এই তারকা দম্পত্তি। সংবাদ সম্মেলন করে তাদের মধ্যে বিচ্ছেদ হয়েছে বলে ঘোষনাও দেন অনন্ত।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল