July 22, 2017, 8:34 pm | ২২শে জুলাই, ২০১৭ ইং,শনিবার, রাত ৮:৩৪

যৌনতায় ভরপুর ‘গ্রেট গ্র্যান্ড মাস্তি’ ট্রেইলার (ভিডিও)

Mastiঢাকা জার্নাল : মুক্তির আগেই আলোচনায় অ্যাডাল্ট-কমেডি সিনেমা গ্রেট গ্র্যান্ড মাস্তি। মাস্তি, গ্র্যান্ড মাস্তি’র পর এবার আসছে সিক্যুয়েল গ্রেট গ্র্যান্ড মাস্তি।

গতকাল সিনেমাটির পোস্টার প্রকাশের পর থেকেই এ নিয়ে তৈরি হয়েছে বিতর্ক। অশ্লীলতার অভিযোগ তুলে সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে সমালোচনার ঝড়।

masti 02পোস্টার প্রকাশের পর গতকালই প্রকাশিত হয়েছে গ্রেট গ্র্যান্ড মাস্তি’র ট্রেইলার। যৌনতার দিক থেকে গ্র্যান্ড মাস্তিকেও ছাড়িয়ে যাওয়ার আভাস মিলেছে ট্রেইলারে। মাস্তি সিনেমায় দেখা গিয়েছিল সিনেমার প্রধান তিন পুরুষ চরিত্রে এক নারীর পাল্লায় পড়েছিল। আবারও তাদের দেখা গেছে এক নারীর পিছু নিতে কিন্তু এবার এ নারী কোনো সাধারণ মানবী নয় বরং ভূত। ডাবল মিনিং সংলাপ এবং নানা কৌতুকপূর্ণ দৃশ্য দেখা গেছে ট্রেইলারে।

আগের সিক্যুয়েলের মতো এবারো থাকছেন অভিনেতা রিতেশ দেশমুখ, আফতাব শিবদাশানি এবং বিবেক ওবেরয়। মাস্তি গার্ল হিসেবে থাকছেন উর্বশী রাউতেলা, সোনাল চৌহান, পূজা চোপড়া।

masti 3এর আগে সিনেমাটি সেন্সরে জমা পড়লে এটিতে অতিমাত্রায় অশ্লীলতার অভিযোগ তুলেছিল সেন্সরবোর্ড কমিটি। পরবর্তীতে ২২টি দৃশ্য কর্তন এবং ‘এ’ সার্টিফিকেট দিয়ে ছাড়পত্র দেওয়া হয়।

গ্রেট গ্র্যান্ড মাস্তি পরিচালনা করেছেন ইন্দ্র কুমার। সিনেমাটি প্রযোজনা করছেন একতা কাপুর। আগামী ২২ জুলাই মুক্তি পাবে সিনেমাটি।

দেখুন : গ্রেট গ্র্যান্ড মাস্তি সিনেমার ট্রেইলার

ঢাকা জার্নাল, জুন ১৭, ২০১৬।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল