March 25, 2017, 10:02 am | ২৫শে মার্চ, ২০১৭ ইং,শনিবার, সকাল ১০:০২

নারায়ণগঞ্জে পাঁচ খুনের বিচার শুরু

Five_maderঢাকা জার্নাল: নারায়ণগঞ্জের আলোচিত পাঁচ খুনের মামলার চার্জ গঠনের মধ্য দিয়ে বিচার কাজ শুরু হয়েছে।

মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ সৈয়দ এনায়েত হোসেনের আদালতে মামলার একমাত্র আসামি ভাগনে মাহফুজের উপস্থিতিতে বিচারকাজ শুরু হয়।

রাষ্ট্রপক্ষের আইনজীবী এসএম ওয়াজেদ আলী খোকন জানান, গত ১৫ জানুয়ারি রাত থেকে ১৬ জানুয়ারি সকাল পর্যন্ত সময়ে নগরীর বাবুরাইল এলাকার আশেক আলী ভিলায় গৃহকর্তা শফিকের বাসায় অবস্থান করে আসামি মাহফুজ। পরে গৃহকর্ত্রী তাসলিমা, তার শিশু সন্তান শান্ত, সুমাইয়া, ভাই মোরশেদুল ও জা লামিয়া বেগমকে হত্যা করে বাসায় নতুন তালা দিয়ে পালিয়ে যায়।

ওই খুনের ঘটনায় নিহত লামিয়ার স্বামী শফিকুল ইসলাম বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেন। মামলার এজাহারে শফিকুল ইসলাম হত্যাকা-ের জন্য তার বোনের ছেলে মাহফুজকে সন্দেহজনক হিসেবে অভিযোগ করেন। পরে মামলার তদন্তভার জেলা গোয়েন্দা পুলিশের কাছে হস্তান্তর করে।

গত ১৮ জানুয়ারি মাহফুজকে গ্রেপ্তার করে আদালতে হাজির করে সাত দিনের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করে গোয়েন্দা পুলিশ।

রিমান্ডের চারদিনের মাথায় মাহফুজ আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দেয়। জবানবন্দিতে মাহফুজ হত্যার পুঙ্খানুপুঙ্খ বর্ণনা দিয়েছে।

গ্রেপ্তারকৃত ভাগনে মাহফুজকে একমাত্র আসামি করে গত ৬ এপ্রিল তদন্তকারী সংস্থা জেলা গোয়েন্দা পুলিশ নারায়ণগঞ্জের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে অভিযোগপত্র দাখিল করে।

ঢাকা জার্নাল, জুন ১৪, ২০১৬।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল