March 25, 2017, 1:44 pm | ২৫শে মার্চ, ২০১৭ ইং,শনিবার, দুপুর ১:৪৪

বাংলাদেশ ছাড়ছেন অপু বিশ্বাস

Apuঢাকা জার্নাল:  ঢালিউডের জনপ্রিয় নায়িকা অপু বিশ্বাস। অনেকদিন যাবত তিনি রয়েছেন লোক চক্ষুর অন্তরালে। তাই যেন তাকে নিয়ে চলছে অনেক জল্পনা কল্পনা। একেক সময় যেন একেক আলোচনায় বারবারই তিনি চলে আসছেন খবরের শিরোনামে।

সম্প্রতি তার এই উধাও হয়ে যাওয়া অনেকেই বুঝে উঠতে পারছেন না। আর বছর তিনেক আগে রাজধানীর গুলশান এলাকার নিকেতনে ‘এপিএস লেডিস ফিটনেস ক্লাব’ নামে একটি ব্যায়ামাগার চালু করেছিলেন অপু বিশ্বাস।

সম্প্রতি উধাও হয়ে থাকা এই নায়িকা গত মে মাসের ৩১ তারিখ কোনো ধরনের ঘোষণা ছাড়াই বন্ধ করে দিয়েছেন সেই ব্যায়ামাগার। তাই যেন আরও জল্পনার তৈরি করেছেন তিনি। তাই এখন তিনি কি করছেন বা কি করবেন তা নিয়ে যেন আগ্রহের শেষ নেই।

তবে সম্প্রতি গোপন সূত্রে জানা গেছে, তিনি সব কিছু ছেড়ে পাড়ি জমাচ্ছেন ভারতে। শুধু তাই নয় দেশে তার সম্পত্তি সব বিক্রিও করে দিচ্ছেন বলে জানা গেছে। সম্পত্তি বিক্রি প্রক্রিয়া রীতিমত তিনি শুরুও করে দিয়েছেন এবং খুব শিগগিরই তিনি সব ছেড়ে চলে যাবেন ভারতে। তবে এ ব্যাপারে কথা বলার জন্য ফোনে যোগাযোগ করা হলে অপু বিশ্বাসের ফোন বন্ধ পাওয়া যায়। অনেকেই মনে করছেন সম্প্রতি সময়ে শাকিব খানের সঙ্গে মনমালিন্য এবং আরও অনেক বিষয়ে মন ক্ষুব্ধ হওয়ায় এই সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছেন তিনি।

ঢাকা জার্নাল,জুন ১০, ২০১৬।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল