March 25, 2017, 10:01 am | ২৫শে মার্চ, ২০১৭ ইং,শনিবার, সকাল ১০:০১

নতুন অ্যালবাম নিয়ে আসছেন প্রিয়াংকা গোপ

priankaঢাকাজার্নাল :৩ জুন প্রকাশিত হতে যাচ্ছে সংগীতশিল্পী প্রিয়াংকা গোপ এর একক অ্যালবাম ‘চাঁদ জানলা’। এতে গান রয়েছে মোট ৯টি। গান লিখেছেন স্যামুয়েল হক, সুর করছেন ফয়সাল আহমেদ।

অ্যালবামে গানের কথা গুলো হলো যদি এমন করো, চাঁদ জানলা, নব মল্লিকা ঘুম নয় ধ্যান নয়, যার কথা গল্পে, ভোরের সমুদ্র, আকাশের সব আলো, ও চাঁদ তোমার, দুর থেকে দেখা ও মনে পড়ে।

প্রিয়াংকা গোপ বলেন, ‘আমি সবসময়ই আমার মনের মতো করেই গাওয়ার চেষ্টা করি। আমি মনে করি আমার শ্রোতারা বেশ নির্বাচিত। কিন্তু তারপরও যখন আমার এই ধারণার বাইরে থেকে যখন গানের প্রশংসা শুনি, তখন সত্যিই খুবই ভালো লাগে। আমি মূলত উচ্চাঙ্গ সংগীতশিল্পী। এরই মধ্য দিয়ে নিজেকে আরো এগিয়ে নিয়ে যেতে চাই।’

উল্লেখ্য, ২০১১ সালে প্রিয়াংকা গোপের প্রথম একক ‘সুরে সুরে দেখা’ এবং ২০১৪ সালে ‘রাগা ডিলাইট’ বেঙ্গল ফাউন্ডেশনের ব্যানার থেকে বাজারে আসে। বিভিন্ন স্যাটেলাইট চ্যানেলে নিয়মিত গানের অনুষ্ঠানে প্রিয়াংকা গোপকে দেখা যায়। তিনটি চলচ্চিত্রে প্লে-ব্যাক করেছেন তিনি। চলচ্চিত্র তিনটি হচ্ছে আকরাম খানের ‘ঘাসফুল’, মাসুদ পথিকের ‘নেকাব্বরের মহাপ্রয়াণ’ ও মোরশেদুল ইসলামের ‘অনিল বাগচীর একদিন’।

ঢাকা জার্নাল, মে ২৯, ২০১৬।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল