January 20, 2017, 5:33 am | ১৯শে জানুয়ারি, ২০১৭ ইং,শুক্রবার, ভোর ৫:৩৩

আবেদনময়ী সোহানা সাবা (ভিডিও)

saba 1ঢাকা জার্নাল: ঢাকাই চলচ্চিত্রের আলোচিত মুখ সোহানা সাবা। নিজ অভিনয়গুণে বেশ প্রশংসাও কুড়িয়েছেন তিনি। এবার ক্যামেরার সামনে ধরা দিয়েছেন বেশ আবেদনময়ীরূপে। সাবা অভিনীত নতুন চলচ্চিত্র ষড়রিপু। গতকাল শুক্রবার ইউটিউব চ্যানেলে মুক্তি পেয়েছে এই চলচ্চিত্রের একটি গান। এ গানে আবেদনময়ীরূপে দেখা যায় সাবাকে।

প্রকাশিত এই গানের ভিডিওতে দেখা যায়, একটি বারে বসে আছেন অভিনেত্রী সোহানা সাবা। একই টেবিলে বসে আছেন রজতাভ দত্ত। পেছন থেকে ক্লোজ শটে দেখা যায় সাবাকে। তার পরনে শাড়ি। খোলা পিঠ। পরের দৃশ্যে দেখা যায়, তার কাজলমাখা চোখ দুটি যেন তার ভেতরের আকুলতার কথা বলছে। আর ব্যাকগ্রাউন্ড মিউজিকে বেজে উঠে এই রাত শিরোনামের গানটি।

saba 3গানটির বিভিন্ন অংশে সাবার গ্ল্যামার ফুটে উঠেছে। দেখা মিলেছে বেশ কিছু সাহসী দৃশ্যও। গানটি গেয়েছেন শিলাজিত। ষড়রিপু চলচ্চিত্রটি পরিচালনা করেছেন অয়ন চক্রবর্তী। এই চলচ্চিত্রের মাধ্যমে কলকাতার চলচ্চিত্রে অভিষেক ঘটতে যাচ্ছে সাবার।

ষড়রিপু চলচ্চিত্রে সাবার চরিত্রের নাম রাকা চৌধুরী। সিনেমার গল্পে দেখা যাবে, রাকা চৌধুরী একজন বিবাহিতা নারী। নিজের প্রায় দ্বিগুণ বয়সী যোশুয়া নামের একজনকে বিয়ে করেন তিনি। তবে কি কারণে তিনি বিয়ে করেন তা নিয়ে শুরু হয় রহস্য। তা ছাড়া রাকার শখ হীরা সংগ্রহ করা। হীরার বিষয়ে তার জ্ঞানও প্রচুর।

এই চলচ্চিত্রে সাবা ছাড়াও আরো অভিনয় করেছেন, কলকাতার ইন্দ্রনীল, রজতাভ দত্ত, চিরঞ্জিৎ চট্টোপাধ্যায়, রুদ্রনীল ঘোষ, সুদীপ্তা চক্রবর্তী প্রমুখ।

দেখুন : এই রাত শিরোনামের গান

ঢাকা জার্নাল, মে ১৫, ২০১৬।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল