March 26, 2017, 8:46 pm | ২৬শে মার্চ, ২০১৭ ইং,রবিবার, রাত ৮:৪৬

টেকনাফে ইয়াবা ব্যবসায়ীর হামলায় ৬ সাংবাদিক আহত

Tefnafঢাকা জার্নাল: কক্সবাজারের টেকনাফ উপজেলার নাজির পাড়ায়  ইয়াবা ববসায়ী  ভুট্টু বাহিনীর হামলায় তিন ফটো সাংবাদিকসহ ছয় সাংবাদিক আহত হয়েছেন।

শুক্রবার (১৩ মে) বিকেল সাড়ে ৫টার দিকে টেকনাফে সদর ইউনিয়নের নাজিরপাড়া স্কুল মাঠে এ হামলার ঘটনা ঘটে।

এতে আহত হয়েছেন- সময় টিভির স্টাফ রিপোর্টার সুজাউদ্দিন রুবেল, তার ক্যামেরাপারসন ফয়েজ, ইন্ডিপেন্ডেট টিভির জেলা প্রতিনিধি তৌফিকুল ইসলাম লিপু, তার ক্যামেরাপারসন শরীফ, ৭১ টিভির জেলা প্রতিনিধি কামরুল ইসলাম মিটু ও তার ক্যামেরাপারসন বাবু দাশ।

সংবাদ সংগ্রহ করত গিয়ে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের তালিকাভূক্ত শীর্ষ ইয়াবা ব্যবসায়ী নুরুল হক ভূট্টোর নেতৃত্বে এ হামলা ঘটনা ঘটে বলে আহত সাংবাদিকরা জানিয়েছেন।

আহত তৌফিকুল ইসলাম লিপু  জানান, সকালে টেকনাফের মুচরি রোহিঙ্গা ক্যাম্পে দুর্বৃত্তদের হামলায় এক আনসার সদস্য নিহত এবং ১১টি অস্ত্র লুটের ঘটনার প্রতিবেদন করতে তারা ঘটনাস্থলে যান। সেখানে তারা জানতে পারে ওই ঘটনার সঙ্গে নাজির পাড়ার ভুট্টু নামে এক ব্যক্তি জড়িত। পরে বিকেলে নজির পাড়ার ভুট্টুর বাড়ির সামনে তার ব্যাপারে জানতে চাইলে ওই বাহিনীর লোকজন তাদের ওপর অস্ত্র নিয়ে হামলা করে।

খবর পেয়ে বিজিবি ও পুলিশ সদস্যরা ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে টেকনাফ হাসপাতাল পাঠায়। তাদের সঙ্গে রয়েছেন টেকনাফ পৌরসভার কাউন্সিলর ও আমাদের সময় পত্রিকার টেকনাফ প্রতিনিধি আবদুল্লাহ মনির।তিনি জানান, আহতদের অবস্থা গুরুতর।

এদিকে ঘটনার পর থেকে জড়িতদের ধরতে পুলিশ ও বিজিবি যৌথ অভিযান চালাচ্ছে বলে জানিয়েছেন টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ।

ঢাকা জার্নাল, মে, ১৩, ২০১৬।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল