December 8, 2016, 12:18 am | ৮ই ডিসেম্বর, ২০১৬ ইং,বৃহস্পতিবার, রাত ১২:১৮

কুমিল্লায় গুলি করে ব্যবসায়ী হত্যা : গুলিবিদ্ধ ৩

murderঢাকা জার্নাল : কু মিল্লায় পূর্বশত্রুতার জেরে ব্যবসায়ী রকিবুল ইসলাম মুকুলকে (৪৮) গুলি করে হত্যা করা হয়েছে। শুক্রবার ( ১৩ মে)  ভোরে সদর উপজেলার নোয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

গুলিতে সাইফুল, রিফাত, রিপন নামের আরো তিন ব্যক্তি আহত হয়েছেন। আহতদের আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে (কুমেক) ভর্তি করা হয়েছে।

নিহত মুকুল ওই গ্রামের মৃত একেএম ইউনুছ মিয়ার ছেলে এবং ওই এলাকার প্রিয়া ডেকোরেটরের স্বত্বাধিকারী।

প্রত্যক্ষদর্শীরা জানান, ফজরের নামাজ শেষে মুকুল বাড়ি যাওয়ার পথে একই গ্রামের গফুর মেম্বারের ছেলে আরিফ ও সেলিমের ছেলে রাসেলসহ ৭-৮ জন তার পথরোধ করে দাঁড়ায়। এক পর্যায়ে আরিফ ও তার সঙ্গের লোকজন গুলি চালালে মাথায় গুলিবিদ্ধ হয়ে মুকুল ঘটনাস্থলেই নিহত হন।

পরে বাড়িতে গিয়ে নিহত মুকুলের বন্ধু আবদুল হাকিমের ছেলে সাইফুল (৫০), তার ভাতিজা রুহুল আমিনে ছেলে রিফাত (২১) ও কর্মচারী রিপনকে (২৩) গুলি করে তারা। আহতদের আশঙ্কাজনক অবস্থায় কুমেক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঘটনাস্থলে যাওয়া কুমিল্লার সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) ইমতিয়াজ মাহবুব জানান, গুলিতে মুকুল নামের এক ব্যক্তি নিহত ও আরো তিনজন আহত হয়েছে।

কী কারণে এ খুনের ঘটনা তা এখনো স্পষ্ট জানা যায়নি, মরদেহ কুমেক হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। বর্তমানে ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

ঢাকা জার্নাল, মে ১৩, ২০১৬।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল