June 23, 2017, 2:34 am | ২২শে জুন, ২০১৭ ইং,শুক্রবার, রাত ২:৩৪

স্ত্রীর পিটুনি খেয়ে ডিভোর্স চাইলেন মন্ত্রী!

ganeshkumar20130401110127ঢাকা জার্নাল: স্ত্রীর হাতে বেধড়ক পিটুনি খেয়ে ডিভোর্স চেয়েছেন কেরালার পরিবেশ মন্ত্রী কেবি গণেশ কুমার। রাজ্যের পারিবারিক আদালতে ডিভোর্স চেয়ে করা পিটিশনে অভিনয় থেকে মন্ত্রিত্বে আসা গণেশ অভিযোগ করেন, তার স্ত্রী তাকে ব্যক্তিগত সহকারির (পিএস) উপস্থিতিতে মারধর ও হুমকি-ধামকি দিয়েছেন।

মন্ত্রী তার পিটিশনে আরও অভিযোগ করেন, স্ত্রী তাকে সহযোগিতা করার পরিবর্তে তার রাজনৈতিক প্রতিদ্বন্দ্বীদের সঙ্গে মিলে হুমকি-ধামকি দিচ্ছেন। অবশ্য, মন্ত্রীর পিটিশন দায়েরের কয়েক ঘণ্টা পরই ‘পারিবারিক সহিংসতার’ অভিযোগ এনে পাল্টা পিটিশন দায়ের করেছেন স্ত্রী যামিনী।

আরও আগ বাড়িয়ে স্ত্রী যামিনি অভিযোগ করেন ‘অবৈধ প্রেম’ সম্পর্কে প্রশ্ন করায় তাকে পারিবারিক সহিংসতার শিকার হতে হয়েছে। এ নিয়ে মুখ্যমন্ত্রী ওমেন চন্ডির দ্বারস্থ হয়েও ন্যায়বিচার পাননি বলে অভিযোগ করেন দুই সন্তানের জননী যামিনি।

প্রসঙ্গত, এবারই প্রথম মন্ত্রী গণেশের বিরুদ্ধে স্ত্রীর হাতে পিটুনি খাওয়ার অভিযোগ ওঠেনি। প্রায় একমাস আগেও একটি সংবাদ মাধ্যম ‘রাজ্যের একজন মন্ত্রীকে স্ত্রীর হাতে পিটুনি খাওয়ার’ খবর প্রকাশ করে। রাজ্যের মন্ত্রীর নাম প্রকাশ না করলেও ঐ প্রতিবেদনে মন্ত্রী বলতে গণেশকেই বোঝানো হয়েছে বলে বোমা ফাটান সরকারের চিফ হুইফ পি সি জর্জ। আগামী ৩০ এপ্রিল এই অভিযোগের শুনানি হওয়ার কথা রয়েছে। ঢাকা জার্নাল, ২ এপ্রিল, ২০১৩

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল