June 29, 2017, 1:20 am | ২৮শে জুন, ২০১৭ ইং,বৃহস্পতিবার, রাত ১:২০

রাজকারপুত্র ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি

IMG_20160405_115747ঢাকা জার্নাল : মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার বিনোদপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি করা হয়েছে তালিকাভুক্ত মানবতা বিরোধী অপরাধীর ছেলেকে। কুখ্যাত রাজাকার আলবদর বাহিনীর কমান্ডার চাঁদ আলীর পুত্র মিজানুর রহমানকে নব গঠিত কমিটির সভাপতি করা হয়। এমন অভিযোগে রাজধানীতে সংবাদ সম্মেলন করেছেন ইউনিয়ন মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ নেতরা।
মঙ্গলবার (০৫ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে লিখিত অভিযোগে এ বিষয়টি তুলে ধরেন বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক। এর আগে সোমবার (০৪ এপ্রিল) জাতীয় প্রেসক্লাবের সমামনে এই সংগঠনের পক্ষে মাবনবন্ধনও করা হয়।
লিখিত অভিযোগে বলা হয়, রাজাকারপুত্র  মিজানুর রহমানকে শুধু ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতিই করা হয়নি, তাকে চেয়ারম্যান প্রার্থী হিসেবেও মনোনয়ন দেওয়া হয়েছে। এ ঘটনায় স্থানীয় আওয়ামী লীগে বিতর্ক সৃষ্টি করেছে। এ নিয়ে অসন্তোষ ও ক্ষোভ সৃষ্টি হয়েছে এলাকার দলীয় নেতা-কর্মীদের মধ্যে।
রাজাকার পুত্রকে ইউনিয়ন সভাপতির পদ থেকে বাদ দিয়ে দলের সক্রিয় জেষ্ঠ্য নেতাকে সভাপতি মনোনয়ন দেওয়ার আহ্বান জানানো হয়। বিষয়টি আওয়ামী লীগের উচ্চ পর্যায় থেকে আশু নিরসনের জন্য প্রধানমন্ত্রীর হস্তক্ষেপ কামনা করা হয় সংবাদ সম্মেলনে।

ঢাকা জার্নাল, এপ্রিল ০৫, ২০১৬।

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল