June 27, 2017, 9:34 am | ২৭শে জুন, ২০১৭ ইং,মঙ্গলবার, সকাল ৯:৩৪

মিডিয়া কভারেজের জন্য স্ট্যান্ডবাজি : ওবায়দুল কাদের

images (1)ঢাকা জার্নাল : যোগাযেগমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, “অনেক রাজনীতিবিদই স্ট্যান্ডবাজি করেন মিডিয়া কভারেজের জন্য। তারা দায়িত্ব জ্ঞানহীন কথা বলে জনগণের উদ্বেগ বাড়িয়ে দেন। দেশ ও জনগণের স্বার্থে এ সর্বনাশা রাজনীতি থেকে বেরিয়ে আসা উচিৎ।” 

শনিবার রাজধানীর টিচার্স ট্রেনিং কলেজের নবীন বরণ অনুষ্ঠানে বক্তব্য দিত গিয়ে এ অভিমত ব্যাক্ত করেন।

যোগাযোগমন্ত্রী বলেন, “শিক্ষার্থীরা যাতে উদ্বেগ ও উৎকণ্ঠা বিহীন পরিবেশে পরীক্ষা দিতে পারে তা নিশ্চিত করা আমাদের দায়িত্ব। তাই আসন্ন এইচএসসি ও সমমানের পরীক্ষা চলাকালে হরতাল না দেওয়া উচিত।

যোগাযোগ মন্ত্রী আরও বলেন, বর্তমান সরকারের নেতৃত্বে দারিদ্র্য বিমোচন ও মানব উন্নয়নে বাংলাদেশ অনেক এগিয়ে গেছে। আর্থ-সামাজিক অমিত সম্ভাবনার নবনব দুয়ার খুলে গেছে। দেশের পরবর্তী প্রজন্ম ও গণতন্ত্রের স্বার্থে আমাদের রাজনীতির প্রতিহিংসার পথ পরিহার করে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে বলে তিনি মন্তব্য করেন।

পিপলস্ ইউনিভার্সিটি অব বাংলাদেশ এর বিজনেস এডমিনিস্ট্রেশন বিভাগের নবীন বরণ ও বিদায়ী অনুষ্ঠানে ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর আবদুল মান্নান চৌধুরী বক্তব্য রাখেন।

এছাড়া বক্তব্য রাখেন, বোর্ড অব গভর্নস এর সভাপতি সিরাজুল ইসলাম মোল্লা, টিচার্স ট্রেনিং কলেজের প্রিন্সিপাল প্রফেসর দীপক কুমার নাগ, স্কুল ও বিজনেস এ্যাডমিনিস্ট্রেশনের ডীন প্রফেসর মানিক কান্তি মজুমদার, বিভাগীয় চেয়ারপার্সন মিজ রুবাবা রহমান ও নবীন ও বিদায়ী পরীক্ষার্থীরা।

ঢাকা জার্নাল, মার্চ ৩০, ২০১৩

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল