June 28, 2017, 11:37 am | ২৮শে জুন, ২০১৭ ইং,বুধবার, সকাল ১১:৩৭

সানি লিওনের কারণে অনন্ত-বর্ষার বিচ্ছেদ!

11751ঢাকা জার্নাল গুজব খবর: মিডিয়াতে জুটি বাঁধা, সংসার পাতা নিয়ে হাজারও মুখরোচক কথা বাজারে শোনা যায়। তবে বিচ্ছেদের ঘটনা ঘটে অনেক তিক্ততার মধ্য দিয়ে। একে অপরের উপর দোষ চাপানোর মধ্য দিয়ে শুরু হয় বিচ্ছেদের প্রথম পালা। এরপর একে একে বের হতে থাকে হাজারও গোপন কথা। তবে এসব কথা কতটুকু সত্য তা আসলেই জানা নেই ভক্ত শুভাকাঙ্খিদের।

সম্প্রতি মিডিয়া জগতের আলোচিত ঘটনা অনন্ত-বর্ষার বিচ্ছেদ। তবে অনন্ত দায়ী করছেন বর্ষাকে। বর্ষা নাকি গোপনে পাকিস্তান ও শ্রীলঙ্কান ছেলেদের সঙ্গে চুটিয়ে চ্যাট করতেন। তবে এই অভিযোগ শুধুই অনন্তের। আত্মপক্ষ সমর্থনের সুযোগ দেননি বর্ষাকে। শোনা গেছে বর্ষা নাকি কাউকে না বলে কলকাতা পাড়ি জমিয়েছেন। তার সঙ্গে যোগাযোগ করা সম্ভব হচ্ছে মিডিয়ার পক্ষে। তবে আজ  ঢাকা জার্নালের এক প্রতিবেদকের সঙ্গে ভিডিও চ্যাটে চাঞ্চল্য ও রোমাঞ্চকর কিছু তথ্য দিলেন বর্ষা।

বর্ষা জানান, সম্প্রতি অনন্ত পর্ণ স্টার ও ভারতীয় বংশদ্ভুত সানি লিওনের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন। অনন্ত তার পরবর্তী চলচিত্র ‘রোমান্স দ্যা প্রেম’ ছবিতে সানি লিওনকে রাখছেন তার বিপরীতে। সম্প্রতি দুজন দুজনের সঙ্গেও নাকি দেখা করেছেন। কাটিয়েছেন কিছু একান্ত মুহুর্ত। আর তাদের একান্ত মুহুর্তের কিছু ভিডিও ও স্থির ছবি অনন্তের ল্যাপটপ ও মোবাইল থেকে উদ্ধার করেন বর্ষা।

বর্ষা আরো জানান, অনন্ত-লিওন সম্পর্ক এতো গভীরে গিয়েছে যে লিওন নাকি অনন্তের সন্তানের মা হতে সম্মত হয়েছে। তবে অনন্তের শারিরীক দূর্বলতার জন্য তারা টেস্ট টিউব বেবি নেয়ার সিদ্ধান্ত নিয়েছেন।

বর্ষা আরো বলেন, অনন্ত তার সাভারের একটি গার্মেন্টস ফ্যাক্টরী সানি লিওনের নামে লিখে দিয়েছেন।

তবে এসব অভিযোগের ব্যাপারে অনন্তের সঙ্গে যোগাযোগ করা হলে অনন্ত জানান, দেশের চলচিত্রকে আরো একধাপ এগিয়ে নিতেই আমার এই প্রয়াস। সানি রাজি হয়েছেন আমার প্রযোজিত (পূর্ণ দৈর্ঘ্য পূর্ণ বয়স্ক) চলচিত্র ‘রোমান্স দ্যা প্রেম’ ছবিতে। এটা বলতে পারেন প্রতিবেশী রাষ্ট্র ভারতের সঙ্গে এক ধরণের প্রতিযোগিতা। কমার্শিয়াল এই যুগে তো অবশ্যই ব্যবসার কথা চিন্তা করেই আমাদের এগুতে হবে। আমার এই চলচিত্রে নায়িকা কাকে করবো এটা নিয়ে অনেক টেনশনে ছিলাম আমি। একবার ভেবেছিলাম প্রভাকে এই চরিত্রে অভিনয় করাবো। পরে দেখলাম হঠাৎ করে ছোট পর্দার কোনো অ্যাক্ট্রিসকে বড় পর্দায় আনাটা ঠিক হবে না। তাছাড়া প্রভার আগের শর্ট ফিল্মটির ব্যাপারেও দর্শকের কিছু অভিযোগ রয়েছে।

অনন্ত বলেন, শুধুমাত্র আমার চলচিত্রের খাতিরেই আমাকে সানি লিওনের সঙ্গে যোগাযোগ করতে হয়েছে। শুধু চলচিত্রই নয় শীঘ্রই আমি এবং সানি ‘কলিকাতা হারবালে’র একটি বিজ্ঞাপনেও কাজ করতে যাচ্ছি। আর রাত জেগে তার সঙ্গে চ্যাট করেছি কারণ আমাদের যখন এখানে রাত তখন সানি লিওনের ঐখানে দিন।

নিজের উপর অভিযোগ প্রত্যাহার করে অনন্ত তার পরবর্তী চলচিত্র ‘রোমান্স দ্যা প্রেম’ ছবির কিছু কাহিনী ঢাকা জার্নালের কাছে উপস্থাপন করেন।

তিনি বলেন, সম্পূর্ন ব্যাতিক্রমধর্মী প্রেম-ভালবাসা পরিপূর্ণ আবেগ নিয়ে এই ছবিটি নির্মিত হবে। ছবিটিতে, সানি লিওন মানিক মিয়া সংসদ ভবনের সামনে দাড়িয়ে থাকা একজন পতিতার ভুমিকায় অভিনয় করবেন। এরপর দেখা যাবে কিভাবে দেশের একজন ব্যবসায়ির সঙ্গে সানি লিওনের প্রেম-রোমান্স ও পরবর্তীতে সংসার হয়েছে। (কাল্পনিক)

(লেখাটির জন্য সম্পাদকই দায়ী)

লেখক: পাঞ্জেরী

 

Leave a Comment

Your email address will not be published. Required fields are marked *



এই পাতার আরো খবর -

জার্নাল